Monday , June 24 2024
Home / Entertainment / স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন নিপুণ

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন নিপুণ

বাংলাদেশের ( Bangladesh ) বহুল আলোচিত বিষয় সমুহের ভিতরে শিল্পি সমিতির নির্বাচন একটি অন্যতম শীর্ষ স্থান বর্তমানে দখল করে আছে। শিল্পিসমিতির নির্বাচনে সাধারন সম্পাদকের পদ নিয়ে লড়াই করা জায়েদ ( Zayed ) এবং নিপুন এই আলোচনার কেন্দ্র বিন্দুতে রয়েছে। তাদের ভিতরে এই নির্বাচনী দ্বন্দের জটিলতা ক্রমান্নয়ে বেড়েই চলেছে। গত ( Past ) রবিবার নিপুন আক্তার স্বরাষ্ট্রমন্ত্রী জনাব আসাদুজ্জামান খান কামালের ( Mr. Asaduzzaman Khan Kamal ) সঙ্গে দেখা করাকে কেন্দ্র করে সামাজিক গনমাধ্যমে বেশ কিছু কৌতুহলের জন্ম দিয়েছে।

দেশীয় চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী নিপুণ আক্তার ( Nipun Akter )। বেশ কিছুদিন ধরেই শোবিজপাড়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তিনি। শিল্পী সমিতির  সাধারণ সম্পাদক নিয়ে যত আলোচনা! গত  রোববার (১৩ মার্চ ) স্বরাষ্ট্রমন্ত্রী জনাব আসাদুজ্জামান খান কামালের ( Mr. Asaduzzaman Khan Kamal ) সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন নিপুনসহ বেশ কয়েকজন। অভিনেত্রী সোমবার  (১৪ মার্চ ) সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তের একটি ছবি শেয়ার করেছেন এবং স্বরাষ্ট্রমন্ত্রীর প্রশংসা করেছেন।

নিপুন লিখেছেন, আমাদের মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী জনাব আসাদুজ্জামান খান কামাল। একজন বিজ্ঞ রাজনীতিবিদ যিনি জাতির পিতার আদর্শের একনিষ্ঠ অনুসারী। একজন সাদা মনের মানুষ। একজন বীর মুক্তিযোদ্ধা। আমরা গত ( Past )কাল সৌজন্য সাক্ষাতে দেখা করেছি এবং কথা বলেছি। এ সময় মনে হলো বাবা মেয়ের আলাপচারিতায় মগ্ন। কারণ আমার বাবাও একজন বীর মুক্তিযোদ্ধা ছিলেন।

এ সময় উপস্থিত অন্যদের প্রসঙ্গে তিনি লেখেন, ‘মাননীয় সংসদ সদস্য, চলচ্চিত্র জগত ( Past )ের ঘনিষ্ঠজন জনাব ইলিয়াস মোল্লা ( Mr. Elias Mollah ), আমার সহশিল্পী শাহনূর ( Shahnoor ), সাইমন সাদিক ( Simon Sadiq ), চলচ্চিত্র পরিচালক সমিতির ( Film Directors Association ) সভাপতি সোহানুর রহমান সোহানসহ ( Sohanur Rahman Sohan ) আরও অনেকে। এ সময় উপস্থিত ছিলেন চলচ্চিত্র প্রযোজক, প্রদর্শক মোহাম্মদ হোসেন। ( Mohammad Hossain. ) এ অভিনেত্রী আরও বলেন, আরও উপস্থিত ছিলেন শিল্পী সমিতির  সভাপতি ইলিয়াস কাঞ্চন।

প্রসঙ্গত , শিল্পী সমিতির  নির্বাচনের আগে গত  ২৫ জানুয়ারি রাতে  স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির বাসায় সৌজন্য সাক্ষাৎ করেন কাঞ্চন-নিপুণ পরিষদের কয়েকজন সদস্য। ইলিয়াস কাঞ্চন ও নিপুণ আক্তার ( Nipun Akter ) ছাড়াও উপস্থিত ছিলেন চিত্রনায়ক রিয়াজ, সাইমন সাদিক ( Simon Sadiq ) ও ইমন।

উল্লেখ্য, উক্ত সৌজন্য সাক্ষাতকারে অংশগ্রহনের বিষয়ে বর্ননা দিতে গিয়ে বাংলাদেশের ( Bangladesh ) জনপ্রিয় অভিনেতা রিয়াজ বলেন, দেশের সাধারণ নাগরিক হিসেবে আমরা কি মন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে পারি না? শুধু সৌজন্য সাক্ষাতের জন্য গিয়েছিলাম। মন্ত্রীর সঙ্গে কুশল বিনিময় করেছি। আমার মতে, ভালো মানুষের বাসায় গিয়েছিলাম। যিনি সুন্দরভাবে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ করছেন। তিনি আমাদের সময় দিয়েছেন। এটি সম্পর্কে খুব বেশি কিছু নেই, গনমাধ্যম কর্মীদের উক্ত সৌজন্য সাক্ষাতের বিষয়ে এমনই বর্ননামুলক  তথ্য দিয়েছেন অভিনেতা রিয়াজ।

 

About Syful Islam

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *