Monday , June 24 2024
Home / Entertainment / এবার সানি লিওনের আসার বিষয়ে নতুন তথ্য দিয়ে তথ্য মন্ত্রনালয়ের বিজ্ঞপ্তি

এবার সানি লিওনের আসার বিষয়ে নতুন তথ্য দিয়ে তথ্য মন্ত্রনালয়ের বিজ্ঞপ্তি

সম্প্রতি বলিউড কাঁপানো সানি লিওন, বাংলাদেশ ভ্রমণ করে চলে যাওয়ার পরও নেটিজেনদের মনে তাকে নিয়ে কৌতূহলের শেষ নেই। তিনি কিভাবে এ দেশে আসলেন এই প্রশ্নের সমাধান এখনও অনেকে পাননি। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিশ্চিত করেছিলেন যে, তার ভিসা বাতিল করা হয়েছে, কিন্তু এরপরও তিনি বাংলাদেশে আসেন। শেষপর্যন্ত তাঁর আসার নির্দিষ্ট তারিখে তিনি শাহজালাল বিমান বন্দরে ( Shahjalal Airport ) অবতরণ করেন। এরপর তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টও করেন। এটি দেখে নেটিজেনদের মনে কিছুক্ষণের জন্য হলেও জানার আগ্রহ তৈরি হয়। পরবর্তীতে জানা যায়, তিনি তার যুক্তরাষ্ট্রের পাসপোর্ট ব্যবহার করে বাংলাদেশে প্রবেশ করেছিলেন।

বলিউড তারকা সানি লিওনের ( Sunny Leone ) বাংলাদেশে আগমনের সঙ্গে তাদের কোনো সম্পর্ক নেই বলে জানিয়েছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। রোববার ( Sunday ) তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের চলচ্চিত্র-২ ( Movie-2 ) শাখার উপসচিব সাইফুল ইসলাম ( Saiful Islam ) স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

২য়ে মার্চ তথ্য ও সম্প্রচার মন্ত্রকের ৫২ নং স্মারকলিপিতে বলা হয়েছিল যে ‘সেল’জার’ ছবিতে অংশগ্রহণের জন্য আমেরিকান অভিনেত্রী করণজিৎ কর ওয়েভারের পক্ষে ওয়ার্ক পারমিট জারি করা হয়েছিল। যেখানে দেখা যাচ্ছে, এই মার্কিন অভিনেত্রী আসলে সানি লিওন। সঠিক তথ্য গোপন করে তিনি ওয়ার্ক পারমিট নিয়েছেন বলে কর্তৃপক্ষের নজরে এলে তার ওয়ার্ক পারমিট বাতিল করা হয়।

এতে আরও বলা হয়, ‘গানবাংলা টেলিভিশনের ( ‘Ganbangla Television ) আমন্ত্রণে বাংলাদেশে এসেছেন সানি লিওন। এই আগমনের সঙ্গে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের কোনো সম্পর্ক নেই।এর আগে শনিবার বিকেল ( Saturday afternoon ) সাড়ে তিনটার দিকে একটি বিশেষ ফ্লাইটে ঢাকায় ( Dhaka ) আসেন সানি লিওন। মুম্বাই থেকে একটি বিশেষ ফ্লাইটে ঢাকায় ( Dhaka ) আসেন তিনি। ঢাকায় নামার পর সানি তার ভেরিফায়েড পেজে পোস্ট দেন। শনিবার বিকেল ( Saturday afternoon ) ৫টা ১০ মিনিটের দিকে শেয়ার করা একটি ছবিতে তাকে বিমানবন্দরে দেখা গেছে। ক্যাপশনে লেখা ছিল, “এই সুন্দর দেশে এসে আমি খুব খুশি”

সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপসের ( Kaushik Hossain Tapas ) আমন্ত্রণে ঢাকায় এসেছেন সানি লিওন। তার সঙ্গে তার স্বামী ড্যানিয়েলসহ আরও ছয়জন ছিলেন। উপলক্ষ ছিল কৌশিকের মেয়ের বিয়েতে যোগ দেওয়ার। তিনি ১০০ ফুট এলাকায় শেফস ( Chefs ) টেবিল কোর্টসাইড রেস্টুরেন্টে রিসেপশন পার্টিতে যোগ দেন। তার জমকালো উপস্থিতি রিসেপশন পার্টিতে উষ্ণতা ছড়িয়ে দেয়।সানি লিওনের ( Sunny Leone ) সঙ্গে ছিলেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি ( Nargis Fakhri ), গায়ক কৈলাশ খের, অদিতি সিং শর্মা ( Aditi Singh Sharma ), বিতর্কিত টলিউড অভিনেত্রী নুসরাত ( Nusrat ), যশ ( Yash ), মিমি চক্রবর্তী প্রমুখ। অনুষ্ঠান শেষে গতকাল বাংলাদেশ সময় সকাল ৯টা ( 9 o’clock morning ) ২০ মিনিটের একটি ফ্লাইটে ঢাকা ত্যাগ করেন সানি লিওন। তিনি প্রায় ১৯ ঘণ্টা বাংলাদেশে অবস্থান করেন।

উল্লেখ্য, বাংলাদেশের সংগীত জগতের আইকন কৌশিক হোসেন তাপসের ( Kaushik Hossain Tapas ) মেয়ের বিয়ে উপলক্ষে আমন্ত্রণ পান বলিউড স্টার ( Bollywood star ) সানি লিওন, এবং এরপরই তিনি বাংলাদেশে আসেন। বিমানবন্দরে নেমে তিনি তার পেজে প্রথম স্ট্যাটাস দিয়েছিলেন। সফরসঙ্গী ছিলেন তার স্বামী ডেনিয়েল সহ বলিউড-টলিউডের খ্যাতনামা আরও ছয়জন তারকা। বাংলাদেশের প্রায় ১৯ ঘণ্টা সফরে তিনি বাংলাদেশের সংস্কৃতি অঙ্গনের কয়েকজন শিল্পীদের সঙ্গে বিয়ের পার্টিতে মতবিনিময় করেন।

About bisso Jit

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *