Monday , June 24 2024
Home / Entertainment / সানি সমালোচকদের কড়া জবাব দিলেন জনপ্রিয় নির্মাতা উজ্জ্বল

সানি সমালোচকদের কড়া জবাব দিলেন জনপ্রিয় নির্মাতা উজ্জ্বল

গত শনিবার (১২ মার্চ ) আনুমানিক বিকেল  ৫টায় বলিউড সুপাস্টার সানি লিওন বাংলাদেশে আসার পর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ( Hazrat Shahjalal International Airport ) থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করেন। উচ্ছ্বসিত, তিনি ছবির ক্যাপশনে যোগ করেছেন, এই সুন্দর দেশে এসে আমি খুব খুশি। প্রায় ১৯ ঘণ্টার বাংলাদেশ সফরের পর রোববার  আনুমানিক সকাল ৯টার  একটি ফ্লাইটে মুম্বাইয়ের ( Mumbai ) উদ্দেশে রওনা হন সানি লিওন তার সঙ্গিরা। বিয়ের অনুষ্ঠানে নাচেও অংশ নেন তিনি। সেই নাচের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

শনিবার (১২ মার্চ ) ঢাকায় ( Dhaka ) এসেছেন বলিউডের আইটেম গার্ল ও অভিনেত্রী সানি লিওন। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখার পর থেকেই তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে। বাংলাদেশের গায়ক-গীতিকার, সঙ্গীত পরিচালক এবং গান বাংলা চ্যানেলের প্রধান কৌশিক হোসেন তাপসের ( Kaushik Hossain Tapas ) মেয়ের বিয়েতে অংশ নিতে স্বামীর সঙ্গে এসেছিলেন সানি লিওন। তবে শুধু তিনিই নন, বিয়েতে উপস্থিত ছিলেন বলিউড-টলিউডের একাধিক জনপ্রিয় তারকারাও। এছাড়াও অতিথি ছিলেন আরও অনেক বাংলাদেশি তারকা।

তবে সানি লিওনের হঠাৎ বাংলাদেশে আসা নিয়ে অনেকেই সমালোচনা করছেন। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এ প্রসঙ্গে একটি স্ট্যাটাস দিয়েছেন দেশের জনপ্রিয় নির্মাতা মাসুদ হাসান ( Masud Hasan ) উজ্জ্বল। স্ট্যাটাসটি পাঠকদের জন্য প্রকাশ করা হলো। পৃথিবীটা মুনাফিকদের কারখানা। বাংলাদেশে একজন ভারতীয় অভিনেত্রীর আগমনের গুজব দেখার একটি কারণ হল তিনি একজন সাবেক পর্ন তারকা। মানুষের আচরণে পর্ন স্টার হওয়াটা জঘন্য অপরাধ বলে মনে হয়, আর সামাজিকভাবে খুবই জঘন্য ব্যাপার!

এখন প্রশ্ন হল যারা এই সামাজিক মান নির্ধারণ করেছেন তারা কীভাবে জানলেন যে এই অভিনেত্রী একজন প্রাক্তন পর্নস্টার? আপনি এত বিশাল হারে পর্ন দেখতে পান না এবং তিনি তারকা হয়ে উঠতেন না! গত  কয়েক বছরে দেশে আনুষ্ঠানিকভাবে পর্ন সাইটগুলো বন্ধ হয়ে গেছে। ভিপিএন দিয়ে পর্ন দেখার এই টেলিছবি তো এই তথাকথিত সভ্য সমাজেরই আবিষ্কার, তাই না?

এই পুরুষতান্ত্রিক সমাজে পুরুষরা গোপনে পতিতালয়ে গিয়ে মজা করবে এবং ফিরে এসে পরিষ্কার করে নারীকে পতিতা বলবে। দুঃখের বিষয়, আমাদের সমাজে এমন নারীও আছেন যাদের চোখ আদৌ পুরুষালি! আপনার সদালাপী এবং সদালাপী স্বামী যখন সানি লিওনকে ( Sunny Leone ) শুঁকেন, আপনি তাকে দয়া করে জিজ্ঞাসা করবেন, “ওহ, আমি আপনাকে পছন্দ করি না, কেন আপনি গোপনে সানি লিওনের দিকে তাকান?”

তবে বিশ্বে বিভিন্ন ধরনের পেশা রয়েছে, পৌরসভার ঝাড়ুদার থেকে শুরু করে রাষ্ট্রপ্রধান পর্যন্ত সব ধরনের পেশাই আবিষ্কৃত হয়েছে- সেসব সেবা নেওয়ার জন্য কেউ কেউ আবিস্কার করেছেন। তাই পৃথিবীর যে কোনো পেশাকে সম্মান করতে শিখুন যা মানবতাবিরোধী বা মানুষের জন্য ক্ষতিকর নয়, আপনি নিজেই সম্মানিত হবেন।

উল্লেখ্য, বলিউডের জনপ্রিয় আইটেম গানের তারকাদের মধ্যে অন্যতম শীর্ষ স্থানে অবস্থান করছেন বলিউড তারকা সানি লিওন। সম্প্রতি বাংলাদেশে আসাকে কেন্দ্র করে অনেকে অনেক সমালোচনার ঝড় তুলেছেন নেট দুনিয়ায়। অনেকে আবার নানান কৌতুহলি মনোভাবও প্রকাশ করেছেন এই তারকার বাংদেশ ভ্রমনের প্রসংঙ্গে। তবে তাদের সকল প্রকার সমালোচিত মনোভাবের জবাব দিলেন দেশের জনপ্রিয় নির্মাতা মাসুদ হাসান ( Masud Hasan ) উজ্জ্বল সামাজিক গনমাধ্যমে তার দেওয়া এক স্ট্যাটাসের মাধ্যমে।

About Syful Islam

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *