Tuesday , June 25 2024
Home / Entertainment / এবার ইংরেজি গান গেয়ে প্রতিভা ছড়ালেন রিকশা চালক (ভিডিও)

এবার ইংরেজি গান গেয়ে প্রতিভা ছড়ালেন রিকশা চালক (ভিডিও)

যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া অনেক প্রতিভাবান কণ্ঠশিল্পী ও অভিনেতা ও অভিনেত্রী রয়েছেন। যারা খুব অল্প সময়ে নিজেদের প্রতিভা যোগাযোগ মাধ্যমে আপলোড করে মানুষে মনে জায়গা করে নিয়েছেন। যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া “মধু হই হই” গানের ছোট কণ্ঠশিল্পীকে ভুলে যাইনি কেউই । ভুলে যায়নি তার বলা সেই প্রচলিত কথাটাও “ভাইয়া এটা গান হুনাই”। তবে আজ কোন ছোট শিল্পী নয় ভাইরাল হয়েছে এক রিকশা চালক । বাংলা গানে নয় তার মধুর শুরে ইংরেজি গান গেয়ে সাম্প্রতিক সময়ে যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনায় আসেন তিনি।

শনিবার সন্ধ্যা, ফুলার রোড সোডিয়াম এলইডির ঝলক, স্নিগ্ধতা ছড়িয়েছে। ঠিক এই মুহূর্তে ব্রিটিশ কাউন্সিলের ( British Council ) সামনে কয়েকজন যুবক গিটার বাজাচ্ছে। একটা রিকশা এসে থামলো।

রিকশাওয়ালা যুবক এক মন দিয়ে দেখেছে, শুনেছে এবং বুঝেছে। তারপর যখন তিনি কিশোরদের কাছ থেকে গিটার চায়েছিলেন, তারা সত্যিই অবাক হয়েছিলেন। একজন রিকশাওয়ালা গিটার নিয়ে কী করবে বুঝতে পারছিল না।

তারপরও তিনি গিটারটি রিকশাচালকের হাতে তুলে দেন। এরপর গিটারে বাজানো হয় কিশোরদের বিস্মিত করার জন্য।

ইফ ইউ মিস দ্য ট্রেন আইঅ্যাম অন ইউ উইল নো দ্যাট আইঅ্যাম গন ইউ ক্যান হেয়ার দ্য হুইসেল ব্লো হান্ড্রেড মাইলস এ হান্ড্রেড মাইলস, এ হান্ড্রেড মাইলস এ হান্ড্রেড মাইলস, এ হান্ড্রেড মাইলস ইউ ক্যান হেয়ার দ্য হুইসেল ব্লো হান্ড্রেড মাইলস, এ হান্ড্রেড মাইলস…

ইম্পেরিয়াল কলেজের ছাত্র তানভীর রিকশাচালকের ( Tanvir rickshaw puller ) গাওয়া গানটির একটি ভিডিও পোস্ট করে যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন। তারপর তা ছড়াতে থাকে। তানভীরের ( Tanvir) পোস্ট অনুযায়ী ওই রিকশাচালকের নাম মনসুর। ( Mansur ) পোস্টে তানভীর নিজেই তাকে মনসুরের মামা বলে উল্লেখ করেছেন।

তানভীরের ( Tanvir) কথায়, তারা ব্রিটিশ কাউন্সিলের ( British Council ) সামনে বসে ছিলেন। হঠাৎ রিকশা থেমে গেল। ড্রাইভার এসে গিটার চায়, তারাও দেয়। এর পরের ঘটনাটি তাদের অবাক করে দেয়।

ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্নভাবে ছড়িয়ে পড়েছে। হাজারো মন্তব্যে বিস্ময় প্রকাশ করেছেন নেটিজেনরা। মুগ্ধতা প্রকাশ করছে।
উল্লেখ্য, যোগাযোগ মাধ্যমগুলো মূহুতেই মানুষের ভাগ্য পরিবর্তন করে দিতে পারে তার নিদর্শন আমাদের সকলের কাছে দৃষ্টান্ত । এই যোগাযোগ মাধ্যম দ্বারা অনেক শিল্পী ও অভিনেতা অভিনেত্রীদের সূচনা হয়েছে। তদের মধ্যে বর্তমানে বহুল আলোচিত রানু মণ্ডল ( Ranu Mandal ), হিরো আলম ( Hero Alam ), ভুবন বাদ্যকর আরও অনেকেই। রিকশা চালক মনসুরের গানে মুগ্ধ হয়েছেন অনেকেই । তার জন্য অনেক নেটিজেনরা দোয়াও করেছেন।

About Nasimul Islam

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *