Saturday , June 15 2024
Home / Entertainment / এবার স্ত্রীর সাথে বিচ্ছেদের কারন ব্যাখ্যা দিয়ে ভুল স্বীকার আমির খানের

এবার স্ত্রীর সাথে বিচ্ছেদের কারন ব্যাখ্যা দিয়ে ভুল স্বীকার আমির খানের

১৬ বছর বয়সে বড় পর্দায় পা রাখেন ভারতের ( India ) জনপ্রিয় অভিনেতা আমির খান। এই পর্যন্ত অনেক সিনেমায় অভিনয় করেছেন তিনি। সিনেমা জগতে তার অসাধারণ অভিনয়ের জন্য দর্শকের প্রিয়পাত্র হয়ে উঠেন। একের পর এক সুপরাহিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। তবে সিনেমায় সময় দিতে গিয়ে নিজে পরিবারের থেকে অনেকটাই দূরে সরে থাকতে হয়েছে তাকে। যার জন্য এক পর্যায়ে তার ১৫ বছরের দাম্পত্য জীবন ও বিশ্বজন দিতে হয়। এই বিবাহ বিচ্ছেদের মত বিষটিকে নিয়ে আমির খানের ( Aamir Khan ) সংবাদ মাধ্যমে রাখা বক্তব্য আবেগাপ্লুত করেছেন আমির ভক্তদের ।

বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান ও কিরণের বিচ্ছেদ হয় গত ( Past ) বছর। দীর্ঘদিন বিচ্ছেদের পর নিজের ভুল স্বীকার করলেন আমির।
সম্প্রতি এক সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এই ভুল স্বীকার করেছেন আমির খান। তিনি বলেন, ক্যারিয়ারের শুরুতে দর্শকদের মন জয় করাই ছিল মূল লক্ষ্য। আর তাই তিনি পরিবারকে পর্যাপ্ত সময় দেননি। তিনি তার ক্যারিয়ারকে বেশি গুরুত্ব দিয়েছেন।
আমির বলেন, আমি সেভাবে দায়িত্ব কাঁধে নিইনি। আমার বাবা-মা, ভাইবোন, প্রথম স্ত্রী রীনা ( Reena ), দ্বিতীয় স্ত্রী কিরণ, রীনা ( Reena ) এবং কিরণের বাবা-মা, আমার সন্তানরা আমার সবচেয়ে কাছের মানুষ। ১৬ বছর বয়সে অভিনয় শুরু করি।

“আমি এখন বুঝতে পারছি যে আমি কখনই আমার কাছের মানুষদের বেশি সময় দিতে পারিনি,” তিনি বলেছিলেন। এগুলো আমার কাছে গুরুত্বপূর্ণ।
আর আমির মনে করেন এটাই তার সবচেয়ে বড় ভুল। “তবে আমি এই সবের জন্য আমার পেশাকে দায়ী করব না,” তিনি বলেছিলেন। আজ ইরার বয়স 23 বছর। কিন্তু তার বয়স যখন 4-5 বছর তখন আমি তাকে সময় দেইনি। ছবি নিয়ে ব্যস্ত ছিলাম। যখন তার আমাকে সবচেয়ে বেশি প্রয়োজন ছিল, আমি ছিলাম না। জানি এই সময় আর ফিরবে না।

প্রায় 15 বছর একসঙ্গে থাকার পর আমির এবং কিরণ তাদের সম্পর্কের ইতি টানেন। সাক্ষাত্কারে, অভিনেতা কিরণের সাথে তার বিবাহবিচ্ছেদের বিষয়ে কথা বলেছেন। আমির বা তার পরিবার খুব একটা আগ্রহ দেখায়নি। বেশ কয়েক বছর আগে আমিরের কাছে এ নিয়ে অভিযোগ করেছিলেন কিরণ। তবে আমির খান বলেছেন, ডিভোর্সের পেছনে অন্য কোনো প্রেম বা অন্য কোনো ব্যক্তি নেই।

উল্লেখ্য, আমির খান এই পর্যন্ত তিন বার প্রেমে আঘাত পেয়েছেন। প্রথম প্রেম করেছিলেন যখন তার বয়স ১০ তবে প্রেম অস্বিকার করেছিলেন ওই নারী। তারপর কয় বছর পার হতেই তিনি দ্বতীয় প্রেমের প্রস্তাব দেয় আর এক মেয়েকে এবং সেই মেয়ে তার প্রেমের প্রস্তাবে সাড়া দেয় । অত:পর আমির খান তাকে বিয়ে করেন তবে সেই বিয়েও বেশিদিন স্থায়ী হয়না। তার টিক দুই বছর পর কিরণকে ( Kiran ) বিয়ে করেন আমির তবে দুর্ভাগ্য বসত ১৫ বছর এক সংগে থাকার পর তাদের বিবাহ বিচ্ছেদ হয়।

About Nasimul Islam

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *