Monday , June 24 2024
Home / Entertainment / ক্যারিয়ারের প্রথম নায়িকা পকেটমার, মেনে নিতে পারছেন না অঙ্কুশ

ক্যারিয়ারের প্রথম নায়িকা পকেটমার, মেনে নিতে পারছেন না অঙ্কুশ

টলিউডের এই সময়ের অন্যতম সুপার হিট নায়ক অঙ্কুশ হাজরা। তার প্রথম ছবি, কেল্লাফতে, ২০১০ সালে  মুক্তি পায়। সেই ছবির নায়িকা ছিলেন রূপা দত্ত, যিনি গত শনিবার  কলকাতা বইমেলায় ধরা পড়েছিলেন। তাকে গ্রেফতারও করেছে পুলিশ।

২৮ ফেব্রুয়ারি কলকাতার সল্টলেক সেন্ট্রাল পার্ক প্রাঙ্গণে ৪৫তম আন্তর্জাতিক বইমেলা শুরু হয়। শনিবার (১২ মার্চ ) সন্ধ্যায় মেলায় চুরির অভিযোগে রূপা দত্ত নামে এক অভিনেত্রীকে আটক করেছে টহল পুলিশ। কলকাতার জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা অনুকুশ, অভিনেত্রীকে পিকপকেট হিসাবে মনে করিয়ে দিয়েছেন। অঙ্কুশ তার প্রথম সিনেমা কেল্লাফতে এর একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। এতে দেখা যায় অঙ্কুশ ও রুপা সমুদ্রের পানিতে নাচছেন। ক্যাপশনে অঙ্কুশ লিখেছেন, প্রথম ছবির কথা মনে পড়ছে। তখন আমার কাছে টাকা ছিল না, তাই আমার মানিব্যাগ ছিল না।

পাশের হ্যাশট্যাগে লেখা আছে থ্যাঙ্ক গড। তিনি মূলত এই নিবন্ধটি দিয়ে রূপা দত্তকে ( Rupa Dutt ) ট্রোল করেছেন। এক বছর ধরে চলল ছবিটির কাজ। ছবিটি মুক্তি পায় ২০১০ সালে । বাংলা ইন্ডাস্ট্রি পায় একজন নায়ক। তার নাম অঙ্কুশ হাজরা। আর নায়িকা? রূপা দত্ত। সেই রূপা দত্তকে ( Rupa Dutt ) সম্প্রতি কলকাতা বইমেলা থেকে পকেটমারের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছিল। তাকে আদালতে তোলা হয়েছে। অঙ্কুশ তার নায়িকার পরিণতি মেনে নিতে পারছেন না। “রৌপ্য ছিল মহৎ,” তিনি ভারতীয় মিডিয়াকে বলেছেন। সম্ভবত তিনি কেল্লাফতে ছবির অন্যতম প্রযোজকও ছিলেন। ছবিতে টাকা ঢেলে দিয়েছেন। আমি শুধু জানতাম যে তিনি একটি সচ্ছল পরিবারের সদস্য। পরে বইমেলায় পকেটমারের ঘটনা শুনে হতবাক হয়ে গিয়েছিলাম। তাঁর কথায়, আমি জানি না রূপার ক্ষেত্রে কী আছে।

উল্লেখ্য, দর্শক হয়তো ভুলেই গেছেন এই রূপাকে। কিন্তু অঙ্কুশ কীভাবে ভুলবেন তার প্রথম ছবির নায়িকাকে? তবে সেই সময়ের রূপার সঙ্গে এই সমায়ের রুপা দত্তকে মেলাতে পারেননি এই জনপ্রিয় অভিনেতা। অঙ্কুশ বলেছিলেন যে তিনি খুব বেশি বন্ধুত্বপূর্ণ না হলেও তার (রূপার) সাথে কথা বলে মনে হয়েছিল সে (রূপা) একজন সম্ভান্ত পরিবারের মেয়ে । তার কথাবার্তা ও চালচলন ছিল বেশ অভিজাত। এই জনপ্রিয় অভিনেতার মতে, রূপা কেল্লাফতে ছবির প্রযোজকও ছিলেন। ছবির পেছনে টাকাও খরচ করেছিলেন এই আলোচিত অভিনেত্রী। কিন্তু বইমেলায় পকেটমারের ঘটনা শুনে আমি হতবাক, সামাজিক যোগাযোগ মাধ্যেমে এমন অনুভুতির কথা প্রকাশ করলেন অঙ্কুশ।

About Syful Islam

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *