Tuesday , June 25 2024
Home / Entertainment / পরকীয়া নিয়ে রোশনের ভিন্ন এক প্রশ্নের মুখে পড়লেন শ্রাবন্তী

পরকীয়া নিয়ে রোশনের ভিন্ন এক প্রশ্নের মুখে পড়লেন শ্রাবন্তী

টলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী । এই পর্যন্ত তিনি অনেগুলো সিনেমায় অভিনয় করেছেন। তার দুর্দান্ত অভিনয় ও অসাধারণ চেহারায় মুগ্ধ অনেকেই। সিনেমা জগতে তিনি সকলের মন জয় করলেও তার বাস্তব জীবনী মানুষের কাছে অনেকটা অপ্রত্যাশিত । বিগত  বেশ কয়েক বছর যাবত তার বিয়ে নিয়ে মানুষের মধ্যে নানা সমালোচনার সৃষ্টি হয়। এই পর্যন্ত তিনি তিটি বিয়ে করেছেন এবং তার একটি ছেলে সন্তান ও রয়েছে। সাম্প্রতিক সময়ে তার সাবেক স্বামী রোশন সিংয়ের ( Roshan Singh ) সোশ্যাল মিডিয়ার করা পোষ্টের মাধ্যমে তিনি আবারো আলোচনায় আসেন।

বেশিরভাগ সময়ই একে অপরের ভাঙা সম্পর্ক নিয়ে নানা রকম মন্তব্য করেন তারা।

কখনো শ্রাবন্তীর কথার মুখে রোশন, কখনোবা শ্রাবন্তী রোশনের ( Sravanti Roshan ) জবাবে কাত হয়ে যায়। আর এবার রোশানের অদ্ভুত প্রশ্নের মুখোমুখি হলেন এই অভিনেত্রী। তবে এবার সরাসরি নয়, একটু ভিন্নভাবে খোঁচা মেরে কথা বললেন তিনি। সবাই বুঝে গেছে শ্রাবন্তীর কথা।

রোশন সিং সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি পোষ্টে ইংরেজিতে লিখেছেন, কেন তিনি প্রতিটি বিয়ের সঙ্গে নতুন প্রেম যোগ করেন? রোশনের বক্তব্যে শ্রাবন্তীর নাম না থাকলেও স্পষ্ট বোঝা যাচ্ছে এটা একজন নারীর জন্য লেখা! নেটিজেনরা অবশ্য বলছেন, যোগাযোগ মাধ্যমের এই পোষ্টে শ্রাবন্তীকে হেয় প্রতিপন্ন করেছেন রোশান।

তবে এ বিষয়ে এখন কোনো ধারণা নেই শ্রাবন্তীর। তিনি এখন নতুন প্রেমে পড়েছেন।

উল্লেখ্য, শ্রাবন্তীর একের অধিক বিয়ে নিয়ে নেটিজেনদের মধ্যে  নানা প্রশ্ন দেখা গেলেও এতে তার উপর কোন প্রভাব পড়ে না বলে জানিয়েছেন তিনি নিজেই। শ্রাবন্তী আরও বলেন, আমার ছেলে আমার বিয়ে নিয়ে কোন আপ’’ত্তি করে না তাই আমি অন্য করো কথায় কান দিচ্ছি না। রোশনের এমন পোষ্টে নিয়ে তার কোন মাথা ব্যথা নেই বলেও জানান তিনি।

About Nasimul Islam

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *