Monday , June 24 2024
Home / Countrywide / রেজা কিবরিয়া ক্ষমতার লোভে তার বাবার প্রয়ানের জন্য দায়ী ব্যক্তিদের সাথে হাত মিলিয়েছেন: হানিফ

রেজা কিবরিয়া ক্ষমতার লোভে তার বাবার প্রয়ানের জন্য দায়ী ব্যক্তিদের সাথে হাত মিলিয়েছেন: হানিফ

আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফের ( Mahbubul Alam Hanif ) গত মঙ্গলবার হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে ( Habiganj Jalal Stadium ) অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় রাখা বক্তব্য বেশ আলোচনায় উঠে আসে। তিনি বলেন, এএমএস কিবরিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি ( Sheikh Hasina MP ) করেছিলেন। তবে বিএনপি-জামায়াতের ( BNP-Jamaat ) লোকেরা ষড়যন্ত্র করে প্রয়াত করেছেন। আর তার ছেলে রেজা কিবরিয়া তাদের সাথেই হাত মিলিয়েছে যারা তার বাবাকে পরলোকে ( afterlife ) পটিয়েছেন।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত জোট আমলে আহসান উল্লাহ ( Ahsan Ullah ) মাস্টার, শাহ এএমএস ( Shah AMS ) কিবরিয়া, মমতাজ উদ্দিন, অ্যাডভোকেট মঞ্জুর ইমামকে ( Granted Imam ) প্রয়াত করা হয়েছিল। তখন কোথায় ছিল আইনের শাসন, কোথায় ছিল গণতন্ত্র। বিএনপি নামক দল যখন পাকিস্তানের প্রতিনিধিত্ব করে তখন আমার দুঃখ হয় না। দুঃখ লাগে যখন শাহ এএমএস ( Shah AMS ) কিবরিয়ার ছেলে ক্ষমতার জন্য বাবার খুনিদের সাথে হাত মেলায়।

হানিফ বলেন, তারেক রহমান ( Tareq Rahman ) এখন লন্ডনে ( London ) দুর্নীতির মাধ্যমে পাচারের টাকায় বিলাসবহুল জীবনযাপন করছেন। প্রতি মাসে ৫০ লাখ টাকা খরচ করেন। এত টাকা কোথায় পাবেন। আয় নেই, রোজগার নেই।

বিএনপির সমালোচনা করে মাহবুবউল আলম হানিফ বলেন, প্রধানমন্ত্রীর দয়ায় খালেদা ( Khaleda ) জিয়া আজ বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। তবে বিএনপি নেতারা বলছেন, তাকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানো উচিত। কিন্তু দেশের চিকিৎসকরা দেখিয়েছেন দেশের চিকিৎসা ব্যবস্থার উন্নতি হয়েছে। তিনি সুস্থ হয়ে এখন বাড়িতে আছেন। এটা সম্ভব হয়েছে আওয়ামী লীগ সরকারের কারণে। কিন্তু বিএনপি পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়ন করতে চায় বলে আওয়ামী লীগকে ক্ষমতা থেকে সরিয়ে দিতে চায়। পাকিস্তান বাংলাদেশের ( Pakistan belongs Bangladesh ) উন্নয়ন চায় না, বিএনপিও চায় না।

সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের ( Awami League ) সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির।

আলমগীর চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের ( Awami League ) প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ ( Nurul Islam Nahid ) এমপি। প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি।

বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ( Ahmed Hossain ), সদস্য আজিজুস সামাদ আজাদ ( Azizus Samad Azad ) ডন, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, অ্যাডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি ( Md. Abdul Majid Khan MP ) ও গাজী মোহাম্মদ ( Gazi Mohammad ) শাহনওয়াজ এমপি। সভায় প্রতিটি উপজেলার একটি করে ইউনিয়নের তৃণমূল নেতৃবৃন্দ এবং প্রতিটি উপজেলা থেকে আরো একজন করে নেতারা বক্তব্য রাখেন।

উল্লেখ্য, মাহবুবউল আলম হানিফ বলেন, ক্ষমতার লোভে রেজা কিবরিয়া বিএনপি-জামায়েতের সাতে হাত মিলিয়েছেন। এ বিষয়টি অনেক দুঃখজনক.বলেও জানান তিনি। এছাড়া এই আলোচনা সভায় আওয়ামীলীগের বিভিন্ন সংগঠনের নেতাবৃন্দরা তাদের রাজনৗতিক বক্তব্য পেশ করেন।

About Nasimul Islam

Check Also

মসজিদের ইমামের কোনো দোষ নেই, জবির সেই আলোচিত ছাত্রী

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) কেন্দ্রীয় মসজিদের ইমাম মো. ছালাহ উদ্দিনকে এক ছাত্রীকে ঘিরে বিতর্কিত ঘটনার জের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *