Monday , June 24 2024
Home / Entertainment / দেখলেন ২০ মিনিট, শাহরুখকে ফোন দিতে দেরি করলেন না সালমান

দেখলেন ২০ মিনিট, শাহরুখকে ফোন দিতে দেরি করলেন না সালমান

বলিউড বাদশা হিসেবে খ্যাত অভিনেতা শাহারুখ খান। অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়ে তার ভক্তদের হৃদয়ের মনিকোঠায় স্থান করে নিয়েছেন। একের পর সাড়া জাগানো সিনেমায় অভিনয় করেই বলিউডে নিজের আজকের এই অবস্থান প্রতিষ্ঠিত করেছেন। তিনি দীর্ঘ চার বছর বিরতির অবসান ঘটিয়ে সিনেমা শুটিং সেটে ফিরলেন শাহরুখ খান। পাঠান ছবিতে অভিনয়ের মাধ্যমে তিনি আবারও সিনেমায় ফিরবেন। পরিচালক সিদ্ধার্থ ( Siddhartha ) আনন্দের পাঠান সিনেমায় শাহারুখ খানের ( Shah Rukh Khan ) সাথে আরও অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone ), ডিম্পল কাপাডিয়া ( Dimple Kapadia ), জন আব্রাহাম ( John Abraham ) প্রমুখ।

এরই মধ্যে শুটিংয়ের অনেক কাজ শেষ হয়েছে। সম্প্রতি মুক্তি পেয়েছে সিনেমাটির ফার্স্ট লুকের টিজার। সেখানে শাহরুখ খানের মুখ দেখা যায়নি।

এদিকে শাহরুখের বন্ধু সালমান খান ( Salman Khan ) ছবির কিছু অংশ দেখার সুযোগ পান। ছবিটির সেই অংশটি দেখে, সল্লু ভাই এতটাই প্রভাবিত হয়েছিলেন যে তিনি উত্তেজিত হয়েছিলেন এবং প্রেক্ষাগৃহে বসে শাহরুখ খানকে ফোন করেছিলেন। তার মুগ্ধতা প্রকাশ করে তিনি বলেন, পাঠান একটি ব্লকবাস্টার হিট হবে।

সিদ্ধার্থ ( Siddhartha ) আনন্দ পরিচালিত অ্যাকশন থ্রিলার পাঠান প্রযোজনা করছে যশরাজ ফিল্মস। ( Yashraj Films. ) ১৫ মিনিটের অতিথি চরিত্রে দেখা যাবে সালমান খান ( Salman Khan )কে। অবিনাশ সিং রাঠোর ( Abinash Singh Rathore ) ওরফে টাইগারের ভূমিকায় দেখা যাবে তাকে।

প্রযোজনা সংস্থার ঘনিষ্ঠ একটি সূত্র বলিউড হাঙ্গামাকে জানিয়েছে যে যশরাজ ফিল্মসের সহ-পরিচালক আদিত্য চোপড়া ( Aditya Chopra ) সম্প্রতি সালমান খান ( Salman Khan )কে সিনেমাটির ২০ মিনিটের ফুটেজ দেখিয়েছেন। পরে সালমানের কাছ থেকে প্রতিক্রিয়া জানতে চান তিনি। তখনই মুগ্ধতা প্রকাশ করেন সালমান।

বলিউড হাঙ্গামার দাবি, ফুটেজ দেখেই বন্ধু শাহরুখকে ফোন করেছিলেন সালমান। তাকে বলা হয়েছিল সিনেমাটি ব্লকবাস্টার হবে। সালমানও আশা করছেন, সিনেমাটি বক্স অফিসে নতুন রেকর্ড গড়বে।

পাঠান হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় ২৫ জানুয়ারী, ২০২৩ এ মুক্তি পাবে। এর আগে, শাহরুখ খানের সিনেমা জিরো ২১ ডিসেম্বর, ২০১৮ এ মুক্তি পেয়েছিল। এটাই ছিল এই অভিনেতার মুক্তিপ্রাপ্ত শেষ ছবি।

প্রসঙ্গত, দীর্ঘ দিন সিনেমার বাইরে ছিলেন জনপ্রিয় এই অভিনেতা নতুন ছবি শুরু করায় তার ভক্তরা আনন্দিত। ভক্তরা অপেক্ষায় থাকেন কখন তার প্রিয় অভিনেতার নতুন সিনেমা আসবে। পাঠান সিনেমায় শাহারুখকে নতুন এক চরিত্রে দর্শকের কাছে নিজেকে উপস্থাপন করবেন ।

About bisso Jit

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *