Saturday , June 15 2024
Home / Countrywide / খারাপ কাজে হাতে নাতে ধরা, ৯৯৯ এ কল প্রেমিক প্রেমিকার

খারাপ কাজে হাতে নাতে ধরা, ৯৯৯ এ কল প্রেমিক প্রেমিকার

আজ সকালে  অসামাজিক কার্যকলাপের জন্য এক নারী ও এক পুরুষকে ঘেরাও করেন এলাকাবাসী । ওই অভিযুক্ত নারীর বলা মতে মোহনপুর ( Mohanpur ) এলাকায় একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন তিনি। তবে তাকে ওইখান থেকে তাকে প্রায় ছয় মাস আগে রাজশাহীর ( Rajshahi ) জেলার বাঘমারা  এলাকায় বদলি করা হয়। ওই মহিলার পূর্বে একটি স্বামী ছিল তবে বনিবনা না হওয়া ডিভোর্স হয়ে যায় তাদের মধ্যে। কর্মস্থলে যাতায়েতের সুবাদে ওই নারী বাসায় একাই থাকতেন। আজ সকালে  তিনি কোন একটা ব্যক্তিগত কাজের জন্য ওই অভিযুক্ত পুরুষকে বাড়িতে ডাকেন। ঘটনা সূত্রে সংবাদ মাধ্যমে ওই নারী নিজেই স্বীকার করেন তার সাথে ওই পুরুষের প্রেমের সম্পর্ক ছিল।

ওই পুরুষের কাছে তাদের সম্পর্কের কথা জানতে চাইলে ওই ব্যক্তিও প্রেমের কথা স্বীকার করেন। তিনি জানান, আজ সকালেতিনি ওই নারীর তালাকের কাগজপত্র স্বামীর কাছে পৌঁছে দিতে আসেন। ছয়টার পর সে মহিলার ঘরে ঢুকল। এর কিছুক্ষণ পর স্থানীয়রা তাদের অসামাজিক কার্যকলাপের জন্য তিন লাখ টাকা দাবি করে। টাকা দিতে আপত্তি জানালে ওই ব্যক্তিকে মারধর করে আটক করা হয়। তারা পরে সাহায্যের জন্য ৯৯৯ কল করে।

প্রসঙ্গত, অসামাজিক কার্যকলাপের জন্য রাজশাহীর ( Rajshahi ) বাঘমারায় এক পুরুষ ও এক নারীকে আটক করা হয়। এ সময় স্থানীয় লোকজন ওই ব্যক্তিকে পিটিয়ে আ’’হত করে। পরে, এক পর্যায়ে ওই পুরুষ ও মহিলারা ইমার্জেন্সি সার্ভিস নম্বরে (৯৯৯) এ ফোন করে স্থানীয়দের হাত থেকে নিজেদের রক্ষা করেন।ঘটনার সময় ১৪ মার্চ বুধবার সকাল  ৬টা। ওই দুই নারী-পুরুষ এখন বাঘমারা থানায় পুলিশের ( police ) হেফজতে রাখা হয়েছে।

About Nasimul Islam

Check Also

মসজিদের ইমামের কোনো দোষ নেই, জবির সেই আলোচিত ছাত্রী

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) কেন্দ্রীয় মসজিদের ইমাম মো. ছালাহ উদ্দিনকে এক ছাত্রীকে ঘিরে বিতর্কিত ঘটনার জের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *