Saturday , June 15 2024
Home / Countrywide / নাপা নয়, মায়ের পরকীয়াই ছিল কারন , পুলিশের তদন্তে বেরিয়ে এলো আসল রহস্য

নাপা নয়, মায়ের পরকীয়াই ছিল কারন , পুলিশের তদন্তে বেরিয়ে এলো আসল রহস্য

বিগত  বেশ কিছুদিন ধরে নাপা সিরাপের জন্য দুইটি সন্তানের প্রয়ানের ঘটনা রীতিমত সারাদেশের মানুষকে হতবাক করে দিয়েছিল। ব্রাক্ষণবাড়িয়ার দুর্গাপুর ( Durgapur Brakshanbaria ) গ্রামের ইয়াসিন ও মোরসালিন ( Morsalin ) নামের দুই বালক নাপা সিরাপ সেবন করার কারণে না ফেরার দেশ চলে যায়, এমনি গুজব রাটায় সারাদেশে। এই বিষয়কে ঘিরে সারাদেশে আলোচনা সমালোচনার ঝড় উঠে। তবে পুলিশ এই ঘটনার পূর্ণ করার পর উঠে এলো চাঞ্চল্যকর তথ্য ।

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় নাপা সিরাপ খেয়ে একই পরিবারের দুই বালকের প্রয়ানের ঘটনাটি একটি পরিকল্পিত অপরাধ মূলক কর্মকান্ড বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় ওই দুই সন্তানের মা লিমা বেগমকে (৪০) আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার ১৭ মার্চ  ভোরে তাকে গ্রেফতার করা হয়। পুলিশ ইতিমধ্যে গ্রেফতারকৃতকে জবানবন্দির জন্য আদালতে পাঠিয়েছে। এ ঘটনায় প্রয়াত দুই সন্তানের বাবা ইসমাইল হোসেন ( Ismail Hossain ) বাদী হয়ে লিমা বেগম ও তার পরকীয়া প্রেমিক সফিউল্লাহর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন ( Mollah Mohammad Shaheen ) জানান, লিমা আশুগঞ্জের ( Ashuganj ) একটি রাইসমিলে কাজ করতেন। আর তার স্বামী ইটভাটায় কাজ করেন। রাইসমিলে কাজ করার সময় আরেক শ্রমিক সফিউল্লাহর সঙ্গে পরিচয় হয় লিমার। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তারাও বিয়ের সিদ্ধান্ত নেন।

লিমা আরো জানান, পূর্ব পরিকল্পনার অংশ হিসেবে লিমা বেগম ইয়াসিন ( Lima Begum Yassin ) ও মোরসালিন ( Morsalin ) নামের দুই বালককে মিষ্টিতে ক্ষতিকর পানিয় মিশিয়ে তদেরকে সেবন করায়। তারপর ওই দুই সন্তানের প্রয়াণের মত ঘটনার ঘটে।তারপর তিনি এলাকাবাসির কাছে ওই ঘটনার জন্য নাপা সিরাপকে দায়ী করেন । পুলিশের তদন্ত চলাকালীন সময়ে ওই দুই সন্তানের মায়ের কাছে ঘটনার কথা জানতে চাইলে তার মুখে ঘটনার বিশ্লেষণ শুনে সন্দেহ হয় পুলিশের। ( police. ) এক পর্যায়ে লিমা পুরো ঘটনার সত্যতা তুলে ধরে পুলিশের কাছে। জিজ্ঞাসাবাদে সেই এই ঘটনার জন্মদিয়েছে বলে স্বীকার করে। এ ঘটনায় লিমার প্রেমিক সফিউল্লাহকে ( Safiullah ) গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন ( Mollah Mohammad Shaheen ) ।

About Nasimul Islam

Check Also

মসজিদের ইমামের কোনো দোষ নেই, জবির সেই আলোচিত ছাত্রী

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) কেন্দ্রীয় মসজিদের ইমাম মো. ছালাহ উদ্দিনকে এক ছাত্রীকে ঘিরে বিতর্কিত ঘটনার জের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *