Monday , June 24 2024
Home / Countrywide / পাঁচটি উপ কমিটি গঠন করা হয়েছে, নির্বাচন ব্যবস্থা নষ্ট করছে আওয়ামী লীগ: এ জেড এম জাহিদ

পাঁচটি উপ কমিটি গঠন করা হয়েছে, নির্বাচন ব্যবস্থা নষ্ট করছে আওয়ামী লীগ: এ জেড এম জাহিদ

আসন্ন ২১ মার্চ বিএনপির ( BNP ) কাউন্সিল হওয়ার কথা রয়েছে। এই বিষয় উপলক্ষে গত বুধবার অনুমান সকাল  ১০ টার সময় শিবগঞ্জ ( Shibganj ) এলাকায় জেলা বিএনপির ( BNP ) আহ্বায়কের কার্যালয়ে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ওই আলোচনা সভায় বিএনপির ( BNP ) ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ আওয়ামীলীগের নানা সমালোচনা করে নানা কটূক্তি মূলক বক্তব্য দেন। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ( Awami League government ) দেশের নির্বাচন ব্যবস্থাকে নষ্ট করছে। বাংলাদেশের ( Bangladesh ) মানুষের ভোটের অধিকার থেকে বঞ্চিত করছে।

জেলা বিএনপির ( BNP ) আহ্বায়ক কামরুল হুদা ( Kamrul Huda ) জায়গীরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় কাউন্সিল অবাধ ও সুষ্ঠু করতে প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়। জাহিদ হোসেন ( Zahid Hossain ) বলেন, কাউন্সিলের মাধ্যমে দলের সর্বস্তরের যোগ্য কর্মীবান্ধব নেতারা নেতৃত্বে এসেছেন। এতে দলের কার্যক্রম জোরদার হয় এবং দলের মধ্যে গণতন্ত্রের বিকাশ ঘটে।

সিলেট জেলা বিএনপির ( BNP ) আসন্ন কাউন্সিল সারা দেশের জন্য রোল মডেল হিসেবে বিবেচিত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির ( BNP ) সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হাসান ( Sakhawat Hasan ) ও সহ-সাংগঠনিক সম্পাদক কলিম  উদ্দিন।

সভায় জেলা আহ্বায়ক কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম ( Abul Kaher Chowdhury Shamim ), আশিক উদ্দিন চৌধুরী, আলী আহমদ ( Ali Ahmed ), আব্দুল কাইয়ুম চৌধুরী, ফখরুল ইসলাম, মাহবুবুর রহমান চৌধুরী ( Mahbubur Rahman Chowdhury ), মামুনুর রশিদ ( Mamunur Rashid ), ইশতিয়াক আহমদ, এমরান আহমদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ওই আলোচনা সভায় বিএনপির ( BNP ) ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদের ( . Z. M. Zahid ) বক্তব্যে অসন্তুন্ষ্টি প্রকাশ করেছেন অনেকেই। নতুন কাউন্সিলর গঠনের জন্য পাঁচটি উপ কমিটিও গঠন করা হয়েছে বলে যানা যায়। এই বৈঠকে পরিষদ নির্বাচন পরিচালনা কমিটির প্রধান আদদুল গাফ্ফর ( Addul Gaffar ) এবং সদস্য মইনুল ( Moinul ) হব চৌধুরী, এটিএম ফয়েজসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

About Nasimul Islam

Check Also

মসজিদের ইমামের কোনো দোষ নেই, জবির সেই আলোচিত ছাত্রী

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) কেন্দ্রীয় মসজিদের ইমাম মো. ছালাহ উদ্দিনকে এক ছাত্রীকে ঘিরে বিতর্কিত ঘটনার জের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *