Tuesday , June 25 2024
Home / Entertainment / এবার সুবাহকে নিয়ে ভিন্ন ধরনের তথ্য সামনে আনলেন মালেক অফসারী (ভিডিও)

এবার সুবাহকে নিয়ে ভিন্ন ধরনের তথ্য সামনে আনলেন মালেক অফসারী (ভিডিও)

মালেক আফসারী বাংলাদেশ ( Bangladesh ) চলচ্চিত্রের এক বিশিষ্ট নাম করা পরিচালক। তবে তাকে নিয়ে সমালোচনারও শেষ নেই। বিগত ( Past  কিছুদিন আগে মালেক আফসারীর ( Malek Afsari ) শ্যালিকা যোগাযোগ মাধ্যমে লাইভে এসে নানা কুরুচি পুণ্য কথা প্রকাশ করেন। মালেক অফসারী বিভিন্ন সময় যোগাযোগ মাধ্যমে এসে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করে থাকেন। এবার অভিনেত্রী ও মডেল সুবাহকে নিয়ে মুখ খুললেন আফসারী। সুবাহ সবসময় যোগাযোগ মাধ্যমেই গরম থকে। চেহারাতো খারাপ না । একটু বুজে শুনে পা ফেললে বাংলা চলচ্চিত্রের নায়িকা হতে পরত। অনেক প্রতিভা থাকলেও বিপথে চলে গেছেন তিনি।

তিনি আরো বলেন, ক্রিকেটার নাসিরের সাথে যা হয়েছে তা প্রতিদিন ভাইরাল হয়েছে। মানুষ তার পাপ ঢেকে রাখে, আর সে তার পাপগুলো প্রকাশ করে আলোচিত হতে চায়।

গোপনে বিয়ে করে প্রকাশ্যে কাদা ছোড়াছুড়ি করে আলোচনায় আসেন সংগীতশিল্পী ইলিয়াস হোসেন ( Elias Hossain ) ও মডেল-অভিনেত্রী সুবাহ শাহ হুমাইরা। ( Subah Shah Humaira. ) গত বছরের ১ ডিসেম্বর ( December ) তাদের বিয়ে হয়। কিছুদিন পর বিয়ের খবর প্রকাশ্যে আসে। কিন্তু সেই সুসংবাদ বেরিয়ে আসার সঙ্গে সঙ্গে নানা বিতর্কের অবতারণা হয়।

এক মাসের মধ্যে ইলিয়াস-সুবাহ দম্পতির মধ্যে ফাটল ধরে। সুভা বাদী হয়ে ইলিয়াসের বিরুদ্ধে অসামাজিক কর্মকান্ড আইনে যৌতুক দাবিসহ মামলা করেন। অন্যদিকে ইলিয়াসও সুভারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন। দুজনই বর্তমানে আদালতে লড়ছেন। সেখানেই তাদের সব অভিযোগের সমাধান করা হবে।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে ইলিয়াস ও সুবাহর ( Subahhar ) চলমান ইস্যুতে নানা ধরনের বিতর্কিত তথ্য সামনে এসেছে । জানা যায় ইলিয়াসের ( Elias ) আগে বিয়ে ছিল। ঘটনা সূত্রে জানা যায় ২০১৭ সালে  প্রথম বিয়ে করেন ইলিয়াস। এই বিষয়ে সুবাহ তার বিরুদ্ধে মামলাও করেন। ওই ঘটনায় সুবাহ উল্লেখ্য করেন একটি মেয়ের সাথে অসামাজিক কর্মকাণ্ডের করে ধরা খেয়েছিল ইলিয়াস । ঘটনাটি মোবাইলে রেকর্ড ও করা হয়।

About Nasimul Islam

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *