Saturday , June 15 2024
Home / Entertainment / এখন আমি বড় একা: পরীমনি

এখন আমি বড় একা: পরীমনি

সামাজিক গনমাধ্যেমের মধ্যে দিয়েই নিয়মিত ভক্তদের পাশে থাকেন বাংলাদেশের ( Bangladesh ) জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। প্রতিনিয়ত নতুন ছবি ও স্ট্যাটাস দিয়ে ভক্তদের জানান দেন নিজের অবস্থান। অভিনেতা শরিফুল রাজকে ( Shariful Raj ) বিয়ে করার পর তাদের দুজনের মধ্যে ঘটে যাওয়া অনেক সুখবর ভক্তদের জানান দেন সামাজিক যোগাযোগের মাধ্যেমে। হঠাৎ করেই শুক্রবার বিকেলে ( Friday afternoon ) পরীমনি তার সামাজিক গনমাধ্যেমে এখন আমি বড় একা… লিখে স্ট্যাটাস দেন। এই স্ট্যাটাসটি সামাজিক গনমাধ্যেমে কৌতুহলের জন্ম দিয়েছে নেটিজেনদের ভিতরে।

প্রেমকে জাতি, ধর্ম, সময় বা বয়স দ্বারা সীমাবদ্ধ করা যায় না। যখন দুটি হৃদয় একে অপরকে খুঁজে পায়, তখন বাকি সবকিছু অর্থহীন হয়ে যায়। এমনই এক অনন্য নজির সৃষ্টি করে ভালোবাসার ঘর বাঁধলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি ও অভিনেতা শরিফুল রাজ। এদিকে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে তার বিয়ের পর তাদের দুজনের জন্য অনেক সুখবর রয়েছে। তারা প্রায়ই নতুন ছবি এবং স্ট্যাটাস দিয়ে ভক্তদের তাদের অবস্থান সম্পর্কে জানান।

প্রসঙ্গত, শুক্রবার (১৮ মার্চ ) দুপুরে ( noon ) হঠাৎ করেই পরীমনি তার সামাজিক গনমাধ্যেমে ‘এখন আমি বড় একা’ লিখে স্ট্যাটাস দেন। কেন এই স্ট্যাটাস? কি হলো? ফোনে যোগাযোগ করা হলে পরীমনি গণমাধ্যমকে বলেন, আরে মানুষ একা থাকতে পারে না। এখন, দুপুরে ( noon )র খাবারের পরে, আমি বাড়িতে একা। সমস্যাটা কি? এরপর নায়িকা মজা করে বলেন, এই বাড়িতে আমি একা, আমি কি আদৌ একা? না, আমার ভেতরে আরেকটা আছে। তাই আমরা এখন দুজন। হা হা হা।

পরীমনি বলেন, এখন জীবন নিয়ে নতুন করে ভাবতে শিখেছেন। জীবনকে সাজিয়েছেন নতুনভাবে। “আপনি আজ যেদিকেই তাকান, সুরক্ষাবাদী আবেগের জোয়ার বইছে। আমি যখন বাড়িতে থাকি, আমি ঠিক লক্ষ্মী স্ত্রীর মতো। আবার, শুটিংয়ের সময় কেবল একজন অভিনেত্রী। আমি আগের মতো আমার মাথায় সবকিছু নিয়ে কোথাও যেতে চাই না। আমি আর জীবন নিয়ে এলোমেলো করতে চাই না।

উল্লেখ্য, রাজ-পরীর প্রথম পরিচয় গিয়াসউদ্দিন সেলিম ( Selim ) পরিচালিত ‘গুনিন’ ছবিতে কাজ করার সময়। সেই সফরের মাত্র ৭ দিন পরেই তাদের বিয়ে হয়। বিষয়টি অনেকের কাছেই অবিশ্বাস্য। তবে রাজ মনে করেন তার জীবনের সেরা অর্জন পরী। বৃহস্পতিবার ( Thursday ) জনপ্রিয় অভিনেত্রী পরীমনির শ্বশুর-শাশুড়ি, রাজের বন্ধুদের নিয়ে স্টার সিনেপ্লেক্সে ( Star Cineplex ) যান। সন্ধ্যা ( Evening ) ৭টায় শোতে তার ‘গুনিন’ ছবিটি দেখেন তারা। পরী বলেন, ছবিগুলো দেখার পর শ্বশুর-শাশুড়ি দুজনেই আমার ও রাজের অভিনয়ের খুব প্রশংসা করেছেন। তাদের কাছ থেকে প্রশংসা শুনে আমি একরকম বিব্রত হয়েছিলাম।

About Syful Islam

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *