Saturday , June 15 2024
Home / Sports / হাসপাতালে ভর্তি সাকিবের মা এবং তিন সন্তান

হাসপাতালে ভর্তি সাকিবের মা এবং তিন সন্তান

সাকিব আল হাসান বাংলাদেশের ( Bangladesh ) ক্রিকেট জগতের একজন তারকা। তিনি হলেন বিশ্বের অল রাউন্ডার ক্রিকেটারদের মধ্যে অন্যতম। তার এই সেরা অবদানের জন্য বিশ্ব চিনেছে বাংলেদেশকে আর এই পাওয়াটা বাংলাদেশের ( Bangladesh ) জন্য বিশাল একটা অর্জন। সম্প্রতি এক সংবাদ মাধ্যমে জানা গেছে, সাকিব আল হাসানের ( Shakib Al Hasan ) মা ও তিন সন্তান অসুস্থ হয়ে রাজধানীর একটা বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেছে বলে জানা গেছে।

জানা গেছে, সাকিবের ( Shakib ) ছেলে আইজাহ আল হাসান ও মেজো মেয়ে ইরাম হাসান নিউমোনিয়ায় আক্রা”/ন্ত। আর বড় মেয়ে আলাইনা হাসান অব্রির ( Alaina Hassan Abri ) ঠাণ্ডা জ্বর।তিনজনই দাদির সঙ্গে একই হাসপাতালে ভর্তি আছেন।

সাকিবের  পারিবারিক সূত্রে জানা গেছে, সাকিবের ( Shakib ) মা হার্টের রোগী। তার রুটিন চিকিৎসা চললেও অবস্থা কিছুটা খারাপ হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।এখন তার শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয়েছে। তবে পুরোপুরি স্বাভাবিক নন।

এদিকে সাকিবের ( Shakib ) শাশুড়ির অবস্থাও বেশ খারাপ। তিনি ক্যা”/ন্সারে আক্রা’/ন্ত। সাকিবের ( Shakib ) শাশুড়ি ভর্তি আছেন সম্মিলিত সাম”রিক হাসপাতালে ( Combined Sam ” Rick hospital ) (সিএমএইচ)। ওখানেই তার চিকিৎসা চলছে।

সাকিব বর্তমানে জাতীয় দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা ( South Africa ) সফরে রয়েছেন। সাকিবের ( Shakib ) স্ত্রী ও সন্তানরা যুক্তরাষ্ট্রে থাকলেও গত ফেব্রুয়ারিতে ( February ) দেশে আসেন তারা।

জানা গেছে, সাকিবের ( Shakib ) শাশুড়ি ক্যা”/ন্সারে আক্রা”ন্ত এবং তার অবস্থাও বেশি একটা ভালো না। সাকিবের ( Shakib ) তিন সন্তান তাদের দাদির সাথে একই হাসপাতালে ভর্তি রয়েছেন এবং বড়ো মেয়ের ঠান্ডা জ্বর হয়েছে ও ছোট দুই সন্তানের নিউমোনিয়া হয়েছে। এরই মধ্যে সাকিব জাতীয় দলের সাথে আফ্রিকা ( Africa ) সফরে আছেন। সাকিব বলেন, তার মা একজন হার্টের রোগী। সাকিবের ( Shakib ) মায়ের শারীরিক অবস্থা কিছুটা উন্নতির দিকে গেলেও এখনো সম্পূর্ণভাবে সুস্থ হয়ে ওঠেননি।

About bisso Jit

Check Also

বড় দুঃসংবাদ মুস্তাফিজের জন্য, চুক্তি বাতিল, গ্রেপ্তার তামিম

বেশ ঘটা করেই শ্রীলঙ্কার ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি আসর এলপিএলে নাম লিখিয়েছিল ডাম্বুলা থান্ডার্স। এর মালিক ছিলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *