Tuesday , June 25 2024
Home / Countrywide / বন্ধুর স্ত্রীকে বিয়ে করতে চাওয়ায়, অপ্রত্যাশিত কান্ড ঘটালেন যুবক

বন্ধুর স্ত্রীকে বিয়ে করতে চাওয়ায়, অপ্রত্যাশিত কান্ড ঘটালেন যুবক

নিষিদ্ধ দ্রব্যসেবনে মানুষের শরীরের অনেক ক্ষতি হয়। বড় বড় রোগ ব্যাধি বাসা বাঁধে মানুষের শরীরে। সুধু তাই নয় নিষিদ্ধ দ্রব্য সেবনে সাময়িক সময়ের জন্য হিতাহিত জ্ঞান ও হারিয়ে ফেলেন এসকল দ্রব্য সেবনকারী। এমনি এমনি এক মা’/তালের হাতে ঘটে যাওয়া অপ্রত্যাশিত ঘটনাকে কেন্দ্র করে বাংলাদেশ ( Bangladesh ) ও ভারতের সাধারন মানুষের মধ্যে মিশ্র পতিক্রিয়া দেখা গেছে। ঘটনার বিশ্লেষণে উঠে আসে বন্ধুর হাতে প্রয়াত হয়েছেন বন্ধু। এই ঘটনাটি ঘটে ভারতের কলকাতার ( Kolkata, India ) রিজেন্টস পার্কে। বন্ধুর স্ত্রীকে রং মাখাতে জান বন্ধু অত:পর বন্ধু  ক্ষুব্ধ হয় এবং ঘটে যায় এমন অপ্রত্যাশিত ঘটনা।

সংবাদ সংবাদ মাধ্যমের মতে, একই দিনে মাতাল হওয়া দিলীপ চৌহান ( Dilip Chauhan ) তার বন্ধুর স্ত্রীকে বিয়ের প্রস্তাবও দেন। বিষয়টি নিয়ে মাথা গরম হয়ে ওঠে অভিযুক্ত সুজিত মালিকের। ( Sujit Malik. ) তারপর আগ্নে’/ য়াস্ত্র বের করে গু ‘/লি চালায়। এতে দিলীপের প্ররায়ন ঘটে।

প্রতিবেদনে আরও বলা হয়, গ্রেফতারকৃত সুজিত বেশ কয়েক বছর ধরে আ’গ্নে /য় ‘স্ত্র নিজের কাছে রাখতো। পুলিশের ( police ) কাছে সে স্বীকারোক্তি দিয়েছে। তদন্তকারীরা, জানান, কেন একজন বাদাম বিক্রেতা নিজের কাছে ব’/ন্দু’ক রাখেন তা নিয়ে আমাদের সন্দেহ প্রখর। সুজিতকে জিজ্ঞাসাবাদ করে বিষয়টি পরিষ্কার করতে চান তারা।

উল্লেখ্য, সংবাদ মাধ্যমের এক প্রতিবেদনে পুরো ঘটনার বিষয়টি নিশ্চিত করে তদন্তকারী ভারপ্রাপ্ত কর্মকর্তা জানানা। অভিযুক্তের স্ত্রীকে তার বন্ধু মা “/ তাল অবস্থায় প্রেম ও বিয়ের প্রস্তাব দেন এতেই ক্ষুদ্ধ হয়ে এমন অপ্রত্যাশিত ঘটনা ঘটায় সে। অভিযুক্তকে আপাতত আইনের আওতায় রাখা হয়েছে । একজন বাদাম বিক্রেতার কাছ এমন বি’/পদজ/নক অ’/স্ত্র পাওয়াকে সাধারণ ভাবে দেখছেনা কেউই। তাই পূর্ণ তদন্ত ও আসামীর স্বীকারোক্তির পর তাকে আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন কলকাতা পুলিশ।

About Nasimul Islam

Check Also

মসজিদের ইমামের কোনো দোষ নেই, জবির সেই আলোচিত ছাত্রী

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) কেন্দ্রীয় মসজিদের ইমাম মো. ছালাহ উদ্দিনকে এক ছাত্রীকে ঘিরে বিতর্কিত ঘটনার জের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *