Saturday , June 15 2024
Home / International / মাংস রান্না করতে অপারগ স্ত্রী, পুলিশে অভিযোগ জানালেন যুবক

মাংস রান্না করতে অপারগ স্ত্রী, পুলিশে অভিযোগ জানালেন যুবক

মানুষের কতই না শখ থাকে, মানুষের শখের কোনো সীমা নেই। কারো আছে কিছু করার শখ আবার কারো বা আছে কিছু খাওয়ার শখ। শখের জন্য মানুষ কতো কিছুই না করে, কথায় আছে শখের তোলা লাখ টাকা। সম্প্রতি ভারতীয় ( Indian ) এক সংবাদ মাধ্যমে উঠে এলো একটি ভিন্ন ধরনের ঘটনা। যেখানে স্ত্রী ছাগলের মাংস রান্না করতে রাজি না হওয়ায় মাতা”/ল স্বামী স্ত্রীর নামে থানায় অভিযোগ করেন। বিষয়টি একদিকে কষ্টের হলেও আসলে অনেকটা হাসিরও বটে।

শখ ছিল ছাগলের মাংস খাওয়ার। তবে রান্না করতে রাজি হচ্ছিল না স্ত্রী। মাতা”/ল স্বামীর ধারণা তার প্রতি অন্যায় হয়েছে। তাই সুবিচার চেয়ে স্ত্রীর নামে পুলিশে অভিযোগ জানালেন স্বামী। ঘটনাটি ঘটেছে ভারতের হায়দরাবাদে ( Hyderabad, India ) তেলঙ্গানার চেরলা গোয়ারাম গ্রামে।

ভারতীয় ( Indian ) সংবাদমাধ্যম আনন্দবাজার জানায়, গত শুক্রবার রাতে ( night ) ( Last Friday night ) ঘটনাটি ঘটেছে। ওই দিন রাতে ( night ) বেসামাল অবস্থায় বাড়ি ফিরে স্ত্রীকে ছাগলের মাংস রান্না করার নির্দেশ দেন নবীন। তবে নিষিদ্ধ দ্রব্য খেয়ে ঘরে ফেরায় মাংস রান্না করবে না বলে জানায় স্ত্রী। তার পরই নবীন পুলিশকে ফোন করেন। প্রায় ছয়বার পুলিশকে ফোন করেন স্ত্রীর নামে অভিযোগ জানাতে।

বিষয়টিকে প্রথমে মজা হিসেবে ধরে নিলেও একাধিকবার ফোন আসায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি জানিয়ে রাতে ( night ) নবীনের বাড়িতে পুলিশ যায়। তবে পৌঁছলে তাকে মাতা”/ল দেখে তারা ফিরে আসেন। পরে শনিবার সকালে ( Saturday morning ) তার বাড়ি থেকে নবীনকে গ্রেপ্তার করে পুলিশ। ( police. ) তার বিরুদ্ধে মানুষকে বিরক্ত করা এবং উপদ্রব করার জন্য মামলা করা হয়। পুলিশ পরে তাকে সতর্ক করে ছেড়েও দেয়।

আসলে নিষিদ্ধ দ্রব্য গ্রহনের পর মানুষ অনেকটা জ্ঞান শুন্য হয়ে পড়ে। নিষিদ্ধ দ্রব্য গ্রহন করাটা খারাপ বিষয়। জ্ঞান শুন্য হয়ে মানুষ করতে পারেনা এমন কোনো কাজ পৃথিবীতে নেই বলেলই চলে। এই বিষয়টি মানুষকে তার জীবনের চরম পরিনতির দিকে ধীরে ধীরে ঠেলে দেয়। যারা এই নিষিদ্ধ দ্রব্য গ্রহন করে, তারা দেশ ও জাতির কলন্ক বয়ে আনা ছাড়া আর কিছুই করতে পারেনা।

About bisso Jit

Check Also

১৮ জুন শুরু হবে তৃতীয় বিশ্বযুদ্ধ

একজন ভারতীয় জ্যোতিষী ভবিষ্যদ্বাণী করেছেন যে ১৮ জুন তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হতে পারে। সোশ্যাল মিডিয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *