Saturday , June 15 2024
Home / International / আমি চাই না সানিয়া তার সঙ্গে কাজ করুক বললেন শোয়েব

আমি চাই না সানিয়া তার সঙ্গে কাজ করুক বললেন শোয়েব

শোয়েব ( Shoaib ) সানিয়াকে কোনো বিশেষ অভিনেতার সঙ্গে দেখতে চান না তার প্রশ্নের জবাবে একজন বিষেশ ব্যাক্তির নাম ভক্তদের ভিতরে কৌতহলের জন্ম দিয়েছে। অবসরের ঘোষণা দিয়েছেন ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জা। খেলা ছাড়ার পর এখন কী করবেন সানিয়া সে বিষয়ে ভক্তদের ভিতরে নানান প্রশ্নের সৃষ্টি হয়েছে। এই জনপ্রিয় খেলোয়ারের বান্ধবী তালিকায় বলিউডের অনেকের নাম রয়েছে। মাঝে মাঝে ছোট পর্দায় বিশেষ অতিথি হিসেবে দেখা গেলেও এখনো বড় পর্দায় দেখা যায়নি।

অবসরের ঘোষণা দিয়েছেন ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জা। তার স্বামী পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব ( Shoaib ) মালিকও ক্যারিয়ারের ধাক্কায়। সানিয়া এখন কী করবে যে সে খেলা ছেড়ে দিয়েছে? তার বান্ধবী তালিকায় বলিউডের অনেকের নাম রয়েছে।

খেলা ছাড়ার পর সানিয়া অভিনয় করবেন কিনা তা নিয়ে জল্পনা চলছে। সানিয়া একদিন অভিনয় জগতে প্রবেশ করলে শোয়েব ( Shoaib ) মালিকের আপত্তি নেই। কিন্তু তাকে বিশেষ কোনো অভিনেতার সঙ্গে অভিনয় করতে দেখতে চান না! সেই বিশেষ অভিনেতা আবার শোয়েব ( Shoaib )ের বন্ধু। সম্প্রতি একটি অনুষ্ঠানে শোয়েব ( Shoaib ) বলেন, আদনান সিদ্দিকী ( Adnan Siddiqui ) আমার খুব ভালো বন্ধু। কিন্তু আমি চাই না সানিয়া তার সঙ্গে কাজ করুক।  তার বদলে আদনানের ( Adnan ) বন্ধু হুমায়ুন সাঈদের ( Humayun Saeed ) সঙ্গে বড় পর্দায় কাজ করতে পারতেন সানিয়া।

ভক্তদের সাথে সাম্প্রতিক প্রশ্নোত্তর সেশনে, শোয়েব ( Shoaib ) এবং সানিয়া নিজেদের সম্পর্কে অনেক কিছু শেয়ার করেছেন। কেন বন্ধুর সঙ্গে অভিনয় করতে পারছেন না জানতে চাইলে শোয়েব ( Shoaib ) বলেন, কারণটা তিনি পরে সানিয়াকে জানাবেন। এক ভক্ত শোয়েব ( Shoaib )কে জিজ্ঞেস করলেন, তার প্রিয় ভারতীয় অভিনেত্রীর নাম কী? শোয়েব ( Shoaib )ের পরিবর্তে সানিয়া জবাব দেন। বলেন, শোয়েব ( Shoaib ) বলিউডের হার্টথ্রব কারিনা কাপুরের ( Kareena Kapoor ) ভক্ত। সেই মুহূর্তে শোয়েব ( Shoaib ) মাথা নেড়ে সম্মতি জানালেন। এছাড়া তিনি জানান, কখনো পারফর্ম করলে তার বন্ধু উষ্ণা শাহের ( Ushna Shah ) বিপরীতে কাজ করতে চান তিনি।

উল্লেখ্য, বলিউড পরিচালক ফারহা খান ( Farha Khan ) থেকে অভিনেত্রী পরিণীতি চোপড়া ( Parineeti Chopra ), তার গার্লফ্রেন্ডের তালিকায় বলিউডের অনেকের নাম রয়েছে। ছোট পর্দায় মাঝেমধ্যে বিশেষ অতিথি হিসেবে দেখা গেলেও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে ( Sania Mirza ) এখনো বড় পর্দায় দেখা যায়নি । অভিনয় জগতে তিনি পা দেবেন কিনা তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে। সানিয়া যদি কখনও অভিনয়ের জগতে প্রবেশ করেন, তবে তাকে বিশেষ কোনো অভিনেতার সঙ্গে অভিনয় করতে দেখতে চান না এরকম কোন অভিনেতা আছে কিনা ভক্তদের এই রকম একটা প্রশ্নের সম্মুক্ষিন হয়েছেন তার স্বামী শোয়েব।

About Syful Islam

Check Also

১৮ জুন শুরু হবে তৃতীয় বিশ্বযুদ্ধ

একজন ভারতীয় জ্যোতিষী ভবিষ্যদ্বাণী করেছেন যে ১৮ জুন তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হতে পারে। সোশ্যাল মিডিয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *