Monday , June 24 2024
Home / International / আপনি যে ভাষা ব্যবহার করেছেন, তা কোনো দলের কোনো নেতা ব্যবহার করেননি: মরিয়ম নেওয়াজ

আপনি যে ভাষা ব্যবহার করেছেন, তা কোনো দলের কোনো নেতা ব্যবহার করেননি: মরিয়ম নেওয়াজ

সাম্প্রতিক সময়ে মরিয়ম ( Maryam ) ও ইমরানের চলমান পতিদন্দিতা জন্য পাকিস্তানের ( Pakistan ) বেসামরিক নাগরিক দের মধ্যে বেশ আলোচনা সমালোচনার সৃষ্টি হয়েছে। সাম্প্রতিক সময়ে সংবাদ মাধ্যমে রাখা মরিয়মের ( Maryam ) বক্তব্যে অনেক রাজনৈতিক ব্যক্তিদের মধ্যে মিশ্র পতিক্রিয়া দেখা দিয়েছে।

মরিয়ম নওয়াজ বলেন, মুদ্রাস্ফীতি ও সুশাসনের অভাবের কারণে ইমরানের নির্বাচনী সম্ভাবনা শেষ হয়ে গেছে। আসন্ন নির্বাচনেও তিনি হেরেগেছেন খেলায়। মরিয়াম নেওয়াজ বলেন আমি তার বক্তৃতা শুনেছি, তিনি যা বলেছেন তা একজন পরাজিত মানুষের।

বিরোধী দলকে অপমান করার জন্য প্রধানমন্ত্রীর সমালোচনা করে এই নেতা আরও বলেন, প্রতিটি দলই এমন কিছু কর্মকাণ্ডের মধ্য দিয়ে যায়, কিন্তু তিনি মানুষের সামনে যে ভাষা ব্যবহার করেন তা কোনো দলের কোনো নেতা ব্যবহার করে না বলেও জানিয়েছেন তিনি। আপনি বিরোধীদের উপহাসও করেছেন। মরিয়ম( Maryam ) জানায়, ইমরান খানের নেতৃত্বাধীন সরকার ( Government )কে পদত্যাগ করতে হবে।

ধারনা করা হচ্ছে ইমরান খানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাবের তারিখ ঘোষণার পর তার সরকার ( Government )ের ক্ষমতা হারানোর ঝুঁকি রয়েছে বলে জানিয়েছেন মরিয়ম( Maryam ) নেওয়াজ। প্রধানমন্ত্রীর দায়িত্ব গ্রহনের পর এই প্রথম অনেক হতাশার মধ্যে পড়তে হয়েছে ইমরানকে।

গত শুক্রবার সংসদে ইমরানের বিপক্ষে অনাস্থা পেশ করা হয়েছে। সংসদে যদি তিনি ভোটে জিততে না পারেন তাহলে আপনার খেলা শেষ এমনি বক্তব্য সংবাদ মাধ্যমে তুলে ধরেন মরিয়ম ( Maryam )।

অনাস্থা প্রস্তাব দিলে নিম্নকক্ষের স্পিকার এবিষয়ের জন্য পরবর্তী একটি তারিখ নির্ধারন করে দেন। মরিয়ম নওয়াজ আরও বলেন ,পিটিআই ছেড়ে যাওয়া নেতারা এবারের নির্বাচনে ভোট দিলে প্রধানমন্ত্রী হারতে পারেন।

উল্লেখ্য, মুসলিম লীগ-নওয়াজের ভাইস প্রেসিডেন্ট মরিয়ম ( Maryam ) নওয়াজের দাবি সাধারণ মানুষের পাকিস্তানের ( Pakistan ) বর্তমান সরকার ( Government ) ইমরানের প্রতি মানুষের কোন আস্থা নেই। তিনি আরও বলেন ইমরান সাধারণ মানুষ ও বিরোধী দলের উদ্দেশ্যে যে সকল বক্তব্য দেন সে সকল বক্তব্য আর কোন নেতা এখনো পর্যন্ত ব্যবহার করেন নাই। দেশের মানুষ তাকে আর ক্ষমতায় চায়না এমই দাবি জানিয়েছেন মরিয়ম ( Maryam )।

About Nasimul Islam

Check Also

১৮ জুন শুরু হবে তৃতীয় বিশ্বযুদ্ধ

একজন ভারতীয় জ্যোতিষী ভবিষ্যদ্বাণী করেছেন যে ১৮ জুন তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হতে পারে। সোশ্যাল মিডিয়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *