Tuesday , June 25 2024
Home / Entertainment / আত্মহননের পথ বেছে নিতে চেয়েছিলেন সালমান, জানা গেল কারণ

আত্মহননের পথ বেছে নিতে চেয়েছিলেন সালমান, জানা গেল কারণ

বলিউড সুপার স্টার সালমান খান মানে কোনো সিনেমা সুপার হিট। তার অভিনীত সিনেমা সব সময় জনপ্রিয়তার শীর্ষে থাকে। তিনি এখনও বিয়ে করেননি। তার জীবনে কোনো হতাশা রয়েছে কিনা সে বিষয়ে তেমন কেউ কিছু বলেননি। তিনি বেশ কয়েকজন অভিনেত্রীর প্রেমে পড়েছিলেন এমন শোনা গিয়েছিল। তিনি সংসার করেননি এ নিয়ে তিনি প্রশ্নের সম্মুখীন হন বিভিন্ন সময়ে। তিনি অনেক সময় হতাশ হয়ে থাকেন এমনটিও তার কাছের কেউ কেউ জানিয়েছেন। তিনি আত্মহননের পথ বেছে নিতে চেয়েছিলেন এমনটি জানা গেছে একটি সূত্রে।

বলিউডের ভাইজানখ্যাত সালমান খান। তার বয়স ৫২ বছর। এই বয়সেও তাকে বর্তমানে বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর বলা হয়। অগণিত তরুণী তাকে পাওয়ার জন্য পাগল। বিভিন্ন সময়ে ঐশ্বরিয়া, ক্যাটরিনাসহ অনেক নায়িকার সঙ্গে প্রেম করেছেন বলে জানা যায়। এক প্রতিবেদনে বলা হয়েছে, সালমান খানের ( Salman Khan ) কোন সম্পর্ক বেশিদিন টেকেনি। আর এ কারণেই একাকীত্বে ভুগছেন সালমান খান? এমন প্রশ্ন সালমান ভক্তদের মনে আসলেও সেই প্রশ্নের উত্তর মেলেনি আজও। সালমান নিয়মিত অভিনয় করছেন নিজের মতো করে।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, সুপারস্টার নিজেকে নিথর করতে চেয়েছিলেন। তিনি ট্রাইজেমিনাল নিউরালজিয়ায় ভুগছিলেন। তিনি খোলাখুলি বাংলায় তথাকথিত আ’/ত্মহনন রোগ নিয়ে ও কথা বলেছেন। এই রোগে রোগী এতটাই ভুগেছেন যে এক সময় আত্ম’/হননই একমাত্র উপায় মনে করতেন। দুবাইয়ে “টিউবলাইট” ছবির রেডিও গানের লঞ্চের সময় এই রোগে আক্রা’/ন্ত হন তিনি। তিনি এই রোগ সম্পর্কে সচেতনতা বৃদ্ধির উদ্দেশ্যে জনসমক্ষে বিষয়টি উত্থাপন করেন।

সালমান বলেন, এই রোগে আক্রান্ত হওয়ার পর তার সারা মুখে অসহ্য যন্ত্রণা ছিল। ঠিকমতো মুখ খুলতে পারছিলেন না। ভালো করে কথা বলতে পারতাম না, জড়িয়ে পড়তো কথা। গলার স্বর ভেঙে গেছিল। সবাই ভাবতে লাগলো আমি নিষিদ্ধ দ্রব্য গ্রহণ শুরু করেছি। কিন্তু আমি করতাম না। সুস্থ হওয়ার পর সর্বপ্রথম, নতুন একটি বিজ্ঞাপনে অভিনয় করেছেন সালমান খান, দ্বৈত চরিত্র আছে। ইতিমধ্যেই বিজ্ঞাপনটির প্রচার শুরু হয়েছে।

প্রসঙ্গত, বলিউড ভাইজান খ্যাত সালমান খান শুধু সিনেমা জগতেই নয়, ভারতের টিভি পর্দায়ও ভাইজানের জনপ্রিয়তা তুঙ্গে। ‘দ্যাশ কা দম’, ‘বিগ বস’-এর মতো শীর্ষ জনপ্রিয় শো’গুলি তাঁর দ্বারা সঞ্চালিত হচ্ছে। তিনি বছরের পর বছর ধরে জনপ্রিয়তার সাথে এগুলো উপস্থাপন করে আসছেন।

 

About bisso Jit

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *