Tuesday , June 25 2024
Home / Entertainment / এবার শোবিজ থেকে দুরে থাকার কারন জানালেন অভিনেত্রী তিশা

এবার শোবিজ থেকে দুরে থাকার কারন জানালেন অভিনেত্রী তিশা

সম্প্রতি চ্যানেল আই ডিজিটাল ( Channel Digital ) মিডিয়া অ্যাওয়ার্ডে অহং নাটকের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন তিশা ( Tisha )। এই পুরস্কারে অংশ নিয়ে ভিন্ন অভিজ্ঞতা হয়েছে তিশা ( Tisha )রার। এই জনপ্রিয় অভিনেত্রী বললেন, সাধারণত সবাই মিলে সব সময় জিজ্ঞেস করে, কেমন আছি? কি করছি? এই-ওটা কিন্তু এবার সবচেয়ে বেশি শুনেছি ইলহাম কেমন আছে। শিল্পীর বাইরেও সবার কাছ থেকে এমন প্রশ্ন শুনেছি। আমারও একই উত্তর ছিল, শীঘ্রই। ঈদে দর্শকরা আমার কাজ দেখতে না পেলেও, হয়তো আমার অনুপ্রেরণাকে দেখতে পারবেন।

টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেতা নুসরাত ইমরোজ তিশা ( Nusrat Imroz Tisha ) ( Tisha ) প্রায় এক বছর ধরে অভিনয় করছেন না। পর্দায় বহুবার মায়ের ভূমিকায় অভিনয় করলেও বাস্তবে তিনি প্রথম মা হয় ৫ জানুয়ারি। তিশা ( Tisha ) সবসময় অভিনয়ে ব্যস্ত থাকেন। অনেকের মনে হতে পারে মা হওয়ার পর তাদের হয়তো কিছুটা অবসর সময় এবং ব্যস্ত জীবন যাপনের সুযোগ হয়েছে। তিশা ( Tisha )রা জানান, তিনি এখন জীবনের সবচেয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

এভাবে দীর্ঘদিন ধরেই ঈদ মানেই নাটকে সোচ্চার উপস্থিতি। কিন্তু সন্তানের জন্মের পর থেকেই আলো, ক্যামেরার জগৎ থেকে পুরোপুরি বিদায় নিয়েছেন। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তিশা ( Tisha )র উপস্থিতিতে শুটিংয়ে ফেরার প্রশ্ন উঠে এসেছে। গণমাধ্যমের তরফে তিশা ( Tisha )রাকে প্রশ্ন করা হয়, ঈদে নতুন কোনো নাটক হবে? তিনি বলেন, ঈদে নতুন কোনো নাটক প্রচারের সম্ভাবনা নেই।

এবারের ঈদের পুরোটাই সন্তানকে দিচ্ছি। আমি দর্শকদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি। কারণ, দর্শকদের সঙ্গে সময় ভাগাভাগি করতে পারি না, সন্তানের সঙ্গে এই ঈদ করতে হবে। পুরনো কোনো কাজে এটা দেখা যাবে না। এদিকে পরিবার ও কাছের মানুষ ছাড়া তিশা ( Tisha )র সন্তানকে কেউ দেখেনি। তিশা ( Tisha )-ফারুকীর ভক্তরাও তাদের প্রিয় দুই তারকা সন্তানকে একবার দেখার জন্য উদ্বিগ্ন। সে বিষয়ে ইঙ্গিত দিলেন তিশা ( Tisha )। তিনি বলেন, ঈদে হয়তো দর্শকরা আমার অনুপ্রেরণা দেখতে পাবেন। তবে কীভাবে দেখবেন সে বিষয়ে কিছু বলেননি তিনি।

উল্লেখ্য, গত ( Past ) জানুয়ারিতে মা হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ( Nusrat Imroz Tisha ) ( Tisha ) । কিন্তু তার পরিবার ও কাছের লোকজন ছাড়া তিশা ( Tisha )র সন্তানকে এখনো কেউ দেখেনি। অপরদিকে তিশা ( Tisha )-ফারুকীর ভক্তরাও তাদের প্রিয় দুই তারকার সন্তানকে একবার দেখার জন্য ব্যাকুল হয়ে উঠেছেন। সম্প্রতি সে বিষয়ে ইঙ্গিত দিয়েছেন তিশা ( Tisha )। তিনি বলেন, ঈদে হয়তো দর্শকরা আমার অনুপ্রেরণা দেখতে পাবেন । তবে কীভাবে দেখবেন সে বিষয়ে কিছু বলেননি তিনি।

 

About Syful Islam

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *