Saturday , June 15 2024
Home / Sports / সাকিবের সিদ্ধান্তে খুশি হয়ে প্রশংসায় ভাসালেন পাপন

সাকিবের সিদ্ধান্তে খুশি হয়ে প্রশংসায় ভাসালেন পাপন

দক্ষিণ আফ্রিকা ( Africa )র সফরকে কেন্দ্র করে সাকিব আল হাসানকে ( Shakib Al Hasan ) নিয়ে অনেক সমালোচনার সৃষ্টি হয়। সব সমালোচনার অবসান ঘটিয়ে তিনি আফ্রিকা ( Africa ) সফরে যান। ওয়াডেতে সিরিজে প্রথম ম্যাচে তিনি দূর্দান্ত পারফরম্যান্স করেন। সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলার পর তিনি সংবাদ পান, তার পরিবারের পাঁচ সদস্য অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। সিরিজ শেষের আগেই দেশে ফিরবেন এমনটি জানা যায়, কিন্তু পরে তিনি তার সিদ্ধান্ত বদলান।

পরিবারের সদস্যদের অসুস্থতার কথা শোনার পর অবশ্য বিসিবি ( BCB ) জানিয়েছে, সাকিব চাইলে দেশে ফিরতে পারেন। কিন্তু সাকিব নিজেই সিদ্ধান্ত নিয়েছেন, সিরিজ শেষ করেই দেশে আসবেন। এ প্রসঙ্গে বিসিবি ( BCB ) সভাপতি পাপন ( Papun ) বলেন, বিসিবি ( BCB ) বরাবরই সাকিবকে ( Shakib ) সবুজ সংকেত দিয়েছে। পরিবার একটি গুরুত্বপূর্ণ বিষয়। সাকিব চাইলে দেশে ফিরতে পারেন।

মঙ্গলবার (২২ মার্চ) বিসিবি ( BCB ) সভাপতি নাজমুল হাসান পাপন ( Papun ) গণমাধ্যমকে বলেন, “প্রথম ওয়ানডেতে সাকিব আমাকে বলেছিল যে তার পরিবারের সদস্যরা অসুস্থ। আমি তাকে বলেছিলাম যে সে (দেশে) আসতে পারে। পরিবারের জন্য অবশ্যই সে তার ইচ্ছামত আসতে পারে এবং যেতেও পারে। পরে সে বলল যে দ্বিতীয় ওয়ানডে খেলে আসবে। তাই দ্বিতীয় ওয়ানডে শেষে দেশে ফিরে আসার কথা জানাল সাকিব । বিসিবি ( BCB ) সভাপতি বললেন আসতে পার। তোমার টিকিটও বুক করা আছে। তারপর সাকিব আবার ফোন করে বলল, না আমি তৃতীয় ওয়ানডে খেলে তার পর আসব।’

পরিবারে সদস্যরা অসুস্থ হওয়ার পরও দেশের হয়ে খেলার মানসিকতাকে প্রশংসা করেছেন বিসিবি ( BCB ) সভাপতি নাজমুল হাসান পাপন ( Papun )। সে যে কোন সময় আসতে পারত। সে যে খেলছে, আমি বলব, এটা আমাদের জন্য অনেক বড় ব্যাপার। তিনি বলিদান করছেন, এতে কোনো সন্দেহ নেই। ‘

প্রসঙ্গত, পরিবারের সদস্যরা অসুস্থ থাকলে কোন ব্যক্তি তার স্বাভাবিক কাজকর্ম করতে পারেন না। প্রত্যেকের কাছে তার নিজ পরিবার গুরুত্বপূর্ন। ইতিমধ্যে ভাল খেলায় দেশের পক্ষ থেকে সাকিব আল হাসানকে ( Shakib Al Hasan ) অভিন্দন জানিয়েছে দেশের সকল মানুষ। আগামীতে তিনি দেশের হয়ে আর ভাল খেলা উপহার দিবেন প্রত্যাশা সকলের।

About bisso Jit

Check Also

বড় দুঃসংবাদ মুস্তাফিজের জন্য, চুক্তি বাতিল, গ্রেপ্তার তামিম

বেশ ঘটা করেই শ্রীলঙ্কার ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি আসর এলপিএলে নাম লিখিয়েছিল ডাম্বুলা থান্ডার্স। এর মালিক ছিলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *