Tuesday , June 25 2024
Home / Countrywide / বিয়ের ২২ ঘণ্টার মধ্যে স্বামীকে ছেড়ে নিজেকে নিথর করলেন স্ত্রী

বিয়ের ২২ ঘণ্টার মধ্যে স্বামীকে ছেড়ে নিজেকে নিথর করলেন স্ত্রী

সোমবার ( Monday ) (২২ মার্চ ) আনুমানিক রাত ৮টার দিকে নাদিয়া তার প্রেমিক সবুজ মিয়াকে বিয়ে করেন। মঙ্গলবার ( Tuesday ) (২৩ মার্চ ) সন্ধ্যা ( Evening ) ৬টার দিকে তিনি বি”ষপান করেন। সবুজের দাবি, বিয়ের পর নাদিয়ার বড় বোন মরিয়ম তার কাছে ডিভোর্স চেয়েছিলেন। বোনের চাপ সামলাতে না পেরে নাদিয়া আত্মহননের পথ বেছে নেয় বলে গনমাধ্যেম কর্মীদের জানান।

গাজীপুরের কাপাসিয়ায় বিয়ের ২২ ঘণ্টা পর নাদিয়া (১৮) নামে এক তরুণী আত্মহনন করেছেন বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার ( Tuesday ) সন্ধ্যা ( Evening ) ৬টার দিকে সে বি”ষপানের ঘটনাটি ঘটায়। এর আগে সোমবার ( Monday ) রাত ৮টার দিকে প্রেমিক সবুজ মিয়াকে বিয়ে করেন নাদিয়া। সবুজের দাবি, বিয়ের পর নাদিয়ার বড় বোন মরিয়ম তার কাছে ডিভোর্স চেয়েছিলেন। বোনের চাপ সামলাতে না পেরে নাদিয়া আত্মহননের পথ বেছে নেয়।

নাদিয়া কাপাসিয়া বাসস্ট্যান্ড এলাকার প্রয়াত আব্দুর রশিদের মেয়ে। তিনি তাজউদ্দিন আদর্শ উচ্চ বিদ্যালয় ( Tajuddin Adarsh High School ) থেকে এসএসসি পরীক্ষার্থী ছিলেন। সবুজ মিয়া নরসিংদী ( Narsingdi ) সদরের হাজীপাড়া এলাকার আব্দুল বারেকের ( Abdul Barek ) ছেলে। তিনি কয়েক বছর ধরে কাপাসিয়া বাসস্ট্যান্ড এলাকায় পরিবারসহ ভাড়া বাসায় পিকআপ ভ্যানের শ্রমিক হিসেবে কাজ করছেন। সবুজ জানান, বাসা ভাড়া নিয়ে এক বছর ধরে নাদিয়ার সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। ভালোবেসে বিয়ে করার সিদ্ধান্ত নিলে নাদিয়ার প্রবাসী মা নিলুফা ( Nilufa ) রাজি হন। কিন্তু বড় বোন মেরি ( Mary ) রাজি হননি। পরে দুই পরিবারের সিদ্ধান্তে ও মরিয়মের স্বামী অপুসহ দুই পরিবারের পাঁচ সদস্যের উপস্থিতিতে সোমবার ( Monday ) রাত ৮টার দিকে কাপাসিয়া ইউনিয়ন কাজী কার্যালয়ে তাদের বিয়ে হয়।

পরে মঙ্গলবার ( Tuesday ) সকালে সবুজ একটি পারিবারিক অনুষ্ঠানে ভৈরবে গেলে নাদিয়া তার মোবাইল ফোনে তাকে জানায় যে তার বড় বোন মরিয়ম তাকে বিয়ে ভেঙে দেওয়ার জন্য চাপ দিচ্ছে এবং তাকে ভালো বিয়ের প্রতিশ্রুতি দিচ্ছে। এরপর সন্ধ্যা ( Evening ) ৬টার দিকে নাদিয়া বাড়ির দরজায় তালা দিয়ে বিষ”পানে আত্মহনন করেন। মুঠোফোনে এ খবর পেয়ে সবুজ দ্রুত বাসায় ফিরে আসেন। এ প্রসঙ্গে মরিয়ম বলেন, বড় বোন হিসেবে তিনি নাদিয়াকে এই বয়সে বিয়ে করতে নিষেধ করেছিলেন। তবে ডিভোর্সের ব্যাপারে কোনো চাপ দেননি তিনি। কাপাসিয়া থানার ওসি এএফএম নাসিম ( AFM Nasim ) বলেন, এ ঘটনায় অপমৃ”ত্যুর মামলা হতে পারে।

উল্লেখ্য, নাদিয়া কাপাসিয়া বাসস্ট্যান্ড এলাকার প্রয়াত আব্দুর রশিদের মেয়ে। তিনি তাজউদ্দিন আদর্শ উচ্চ বিদ্যালয় ( Tajuddin Adarsh High School ) থেকে এসএসসি পরীক্ষার্থী ছিলেন। সবুজ মিয়া নরসিংদী ( Narsingdi ) সদরের হাজীপাড়া এলাকার আব্দুল বারেকের ( Abdul Barek ) ছেলে। তিনি কয়েক বছর ধরে কাপাসিয়া বাসস্ট্যান্ড এলাকায় পরিবারসহ ভাড়া বাসায় থেকে পিকআপ ভ্যানের শ্রমিক হিসেবে কাজ করছেন। সবুজ জানান, পাশাপাশি বাসা থাকার সুবাধে বেশ কিছুদিন ধরে নাদিয়ার সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল।

 

 

 

About Syful Islam

Check Also

মসজিদের ইমামের কোনো দোষ নেই, জবির সেই আলোচিত ছাত্রী

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) কেন্দ্রীয় মসজিদের ইমাম মো. ছালাহ উদ্দিনকে এক ছাত্রীকে ঘিরে বিতর্কিত ঘটনার জের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *