Tuesday , June 25 2024
Home / Entertainment / অসুস্থ হয়ে সকলের নিকট দোয়া চাইলেন ওমর সানি

অসুস্থ হয়ে সকলের নিকট দোয়া চাইলেন ওমর সানি

সর্দি, কাশি ও গলাব্যথায় ভুগছেন অভিনেতা ওমর ( Omar ) সানি। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারি রোগের উপসর্গের কারণে বুধবার ( Wednesday ) (২৩ মার্চ) সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে পরীক্ষার জন্য যান তিনি। সেখান থেকেই বিষয়টি জানান এই অভিনেতা। ওমর ( Omar ) সানি বলেন, ‘ওমি”/ক্রনে আক্রান্ত হয়েছি কিনা বুঝতে পারছি না। আমি কিছু পরীক্ষা করছি। আজই রিপোর্ট পাব, তারপর কী করতে হবে ডাক্তার পরামর্শ দেবেন।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারির ভিতরেও নিয়মিত অভিনয় করেছেন। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি টেলিভিশন নাটকেও তিনি বেশ জনপ্রিয়। অভিনয়ের পাশাপাশি মডেলিংয়েও রয়েছে তার উপস্থিতি। সারা বছরই তাকে বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক কর্মকাণ্ডে যুক্ত থাকতে দেখা যায়। একমাত্র মেয়ে ফাইজাকে নিয়ে বর্তমানে যুক্তরাষ্ট্রে ( United States ) রয়েছেন মৌসুমী। এদিকে দেশে একা তার স্বামী ওমর ( Omar ) সানি। বিভিন্ন সময়ে মৌসুমীকে পাশে পেলেও এখন তাকে একাই থাকতে হচ্ছে দেশে। বিভিন্ন সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি তার ভক্তদের সাথে এসব কথা শেয়ার করেন। মৌসুমীকে নিয়ে এমন পোস্ট দিলেন তিনি। তিনি তার ছবি এবং মৌসুমীর ছবি একসাথে পোস্ট করেছেন এবং ক্যাপশনে কিছু কথা লিখেছেন।

ওমর ( Omar ) সানি লিখেছেন, ‘চার-পাঁচ দিন ধরে সর্দি, কাশি ও গলা ব্যথায় ভুগছিলাম। একই সঙ্গে চিকিৎসকের পরামর্শ নিয়ে অ্যান্টিবায়োটিক সেবন করা হচ্ছে। কিন্তু গতকাল ( Yesterday ) থেকে শরীরটা নড়ছে না, দোয়া করবেন। আমি দুঃখিত আমি আজ জাতীয় পুরস্কারে যেতে পারিনি। আমি আমার স্ত্রী মৌসুমীকে খুব মিস করি। আমাকে হোয়াটসঅ্যাপে সময় দিচ্ছেন। দূর থেকেও খুব কাছে। প্রার্থনা করুন। ‘

প্রসঙ্গত, ১৯৯৭ সালের ( year ) ২ আগস্ট ( August ) ওমর ( Omar ) সানির সঙ্গে গাঁটছড়া বাঁধেন মৌসুমী। এই দম্পতির ফারদিন এহসান স্বাধীন নামে একটি ছেলে ও ফাইজা নামে একটি মেয়ে রয়েছে। চলতি বছরের মার্চে ( March ) ছেলে ফারদিনকে বিয়ে করেন সানি-মৌসুমী। তাদের পুত্রবধূ সাদিয়া রহমানের ( Sadia Rahman ) জন্ম কুমিল্লায়। যাইহোক, তিনি কানাডায় বড় হয়েছেন এবং পড়াশোনা করেছেন।

উল্লেখ্য, অসুস্থতার কারণে বুধবার ( Wednesday ) জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে যোগ দিতে না পারায় ক্ষুব্ধ ওমর ( Omar ) সানি। এসময় তিনি জানান, স্ত্রী মৌসুমীকে খুব মিস করেন। মেয়েকে নিয়ে বর্তমানে যুক্তরাষ্ট্রে ( United States ) রয়েছেন অভিনেত্রী মৌসুমী। ওমর ( Seasonal. Omar ) ( Omar ) সানি বলেন, ‘আজ জাতীয় পুরস্কারে যেতে না পারার জন্য আমি দুঃখিত। মৌসুমি দুরে থেকেও ওয়াটস আ্যাপের মাধ্যে খুবই কাছে আছেন বলে মন্তব্য করেন জনপ্রিয় এই অভিনেতা ওমর ( Omar ) সানি।

About Syful Islam

Check Also

রাজ-বুবলীর বিয়ে, নেট দুনিয়া তোলপাড়

ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শরিফুল রাজ ও শবনম বুবলীকে বিয়ে করিয়ে দিয়েছে উইকিপিডিয়া! যেখানে বিশ্বের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *