Saturday , June 15 2024
Home / Sports / বাবর আজমকে বিয়ের প্রস্তাব দিয়ে পালালেন যুবতী

বাবর আজমকে বিয়ের প্রস্তাব দিয়ে পালালেন যুবতী

করা’চি টেস্টে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাবর আজম ১৯৬ রানের একটি মহাকাব্যিক ইনিংস খেলেছিলেন। মাঠে দ্বিতীয় টেস্ট খেললেও করা’চি টেস্ট নিয়ে আলোচনা চলছে। পাকিস্তান অধিনায়কের অনবদ্য ইনিংসের মূল্যায়ন করছেন বিশ্বের রথী-মহারথীরা। বাবরের মহাকাব্যিক ইনিংসটিকে একবিংশ শতাব্দীতে টেস্ট ক্রিকেটের ইতিহাসে অন্যতম সেরা বলে অভিহিত করেছেন অনেকেই।

বাবর আজমের ম্যারাথনের মতো ব্যাটিং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে করাচি ( Karachi ) টেস্টে পাকিস্তানকে ( Pakistan ) জিততে সাহায্য করেছিল। তিনি ৬০৩ মিনিট ধরে ১৯৬ রানের একটি মহাকাব্যিক ইনিংস খেলেন। টেস্ট ক্রিকেটের ১৪৫ বছরের ইতিহাসে চতুর্থ ইনিংসে অধিনায়কের সর্বোচ্চ রানের বিশ্ব রেকর্ড এটি। বাবরের ধৈর্যশীল ইনিংসে অভিভূত ভক্তরা। তাদের আনন্দও ভেঙে যায়। বাবরকে বিয়ে করতে প্রায় পাগল এক নারী ভক্ত! পাকিস্তানি টেলিভিশন চ্যানেল জিও টিভির ( Pakistani television channel Geo TV ) গনমাধ্যেম কর্মীর বাবরের মহাকাব্যিক ইনিংস সম্পর্কে ভক্তদের প্রতিক্রিয়া জানতে চাইলে এক তরুণী অস্বস্তি শুরু করেন।

এরপর ক্যামেরার সামনে এসে তিনি বলেন, আমি বাবর আজমকে কিছু বলতে চাই। আমাকে তার সাথে দেখা করতে দাও। অথবা আমার আওয়াজ তার কাছে পৌঁছুক।গনমাধ্যেম কর্মীদের তরুণীকে বললেন, ঠিক আছে, বলুন। বাবরকে কি বলতে চান। যুবতী উত্তর দিল, আমি তাকে বিয়ে করতে চাই। এই বলে ক্যামেরার সামনে থেকে পালিয়ে যান ওই নারী ভক্ত। তার পাশে থাকা অন্য সমর্থকদের হাসতে দেখা যায়। একজন বলল, কঠিন, খুব কঠিন। একজন তরুণী যা চায় তা পাওয়া আক্ষরিক অর্থেই কঠিন। বাবরের বিয়ে ঠিক হয়েছে! চলতি বছরের কোনো এক সময় বিয়ে শুরু করবেন পাকিস্তান অধিনায়ক। ভাবী স্ত্রী তার চাচাতো বোন। বাবর বর্তমানে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ নির্ধারণী টেস্টে পাকিস্তানের নেতৃত্ব দিচ্ছেন। তার নিজের শহর লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে তার প্রথম টেস্ট খেলার সৌভাগ্য হয়েছিল।

উল্লেখ্য, বাবরের ধৈর্যশীল ইনিংসে অভিভূত ভক্তরা। বাবরকে নিয়ে ভক্তদের বাদ ভাঙ্গা উল্লাস। বাবরকে বিয়ে করতে প্রায় পাগল এক নারী ভক্ত। পাকিস্তানি টেলিভিশন চ্যানেল জিও টিভির ( Pakistani television channel Geo TV ) গনমাধ্যেম কর্মীর বাবরের মহাকাব্যিক ইনিংস সম্পর্কে ভক্তদের প্রতিক্রিয়া জানতে চাইলে এক তরুণী অস্বস্তি শুরু করেন। এরপর ক্যামেরার সামনে এসে তিনি বলেন , আমি বাবর আজমকে কিছু বলতে চাই বলে বাবর আজিমকে ( Babar Azim ) বিয়ে করার প্রস্তাব দেন।

 

 

 

 

About Syful Islam

Check Also

বড় দুঃসংবাদ মুস্তাফিজের জন্য, চুক্তি বাতিল, গ্রেপ্তার তামিম

বেশ ঘটা করেই শ্রীলঙ্কার ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি আসর এলপিএলে নাম লিখিয়েছিল ডাম্বুলা থান্ডার্স। এর মালিক ছিলেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *