Saturday , June 15 2024
Home / Countrywide / হাসপাতালে ভর্তি বঙ্গবীর কাদের সিদ্দিকী, সবার নিকট চাইলেন দোয়া

হাসপাতালে ভর্তি বঙ্গবীর কাদের সিদ্দিকী, সবার নিকট চাইলেন দোয়া

কৃষক শ্রমিক জনতা লীগের ( Janata League ) যুগ্ম সম্পাদক ইকবাল সিদ্দিকী ( Iqbal Siddiqui ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিশ্চত করেন যে, কৃষক শ্রমিক জনতা লীগের ( Janata League ) সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম প্রচন্ড পেটে ব্যাথার জন্য গত ২০ মার্চ ( March ) হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন আছেন।

তিনি জানান, ধারনা করা হয়েছে পেটে ব্যথার কারণ পিত্তথলিতে পাথর। অপসারণের জন্য অধ্যাপক ছায়েফুদ্দিন আহমেদের তত্ত্বাবধানে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ( Bangabandhu Sheikh Mujib Medical University ) সার্জারি বিভাগে ভর্তি করা হয়।

এদিকে হাসপাতালে বঙ্গবীরকে দেখতে গেছেন তার বড় ভাই সাবেক মন্ত্রী লতিফ সিদ্দিকী, সাবেক তথ্য প্রতিমন্ত্রী অধ্যাপক আবদুল্লাহ আবু সাইয়িদ ( Abdullah Abu Sayyid ), সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহসানুল হক মিলন ( Ehsanul Haque Milon ) ও গণফোরাম  নেতা মোস্তফা মহসিন ( Mostafa Mohsin ) মন্টু।

গত  বছরের সেপ্টেম্বরে  একই হাসপাতালে আল্ট্রাসনোগ্রামের পর গলব্লাডারে পাথর পাওয়া যায়। কিন্তু বিশ্বব্যাপি ছড়িয়ে পড়া রোগ শনাক্ত হওয়ার জন্য তার অপারেশন করা সম্ভব হয়নি।কাদের সিদ্দিকী দ্রুত আরোগ্যের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, বঙ্গবীর কাদের সিদ্দিকীর ( Bangabir Kader Siddiqui ) ১৯৭১ সালে বাংলাদেশ ( Bangladesh ) স্বাধীনের জন্য তার বড় ভূমিকা ছিল। ওই সময়ে বেশির ভাঘ মানুষ তাকে বাঘা বীর নামে চিনত। ঢাকায় সর্বপ্রথম তিনি ভারতীয় ( Indian ) সে/নাদের সাহয্যে পাক-হানাদের বিরুদ্ধে ঝাপিয়ে পড়ার সিন্ধান্ত গ্রহন করেন। তবে সে সময়ের বাঘা বীর এখন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তী। যোগাযোগ মাধ্যমে অনেকেই তার সুস্থতার জন্য দোয়া করেছেন।

About Nasimul Islam

Check Also

মসজিদের ইমামের কোনো দোষ নেই, জবির সেই আলোচিত ছাত্রী

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) কেন্দ্রীয় মসজিদের ইমাম মো. ছালাহ উদ্দিনকে এক ছাত্রীকে ঘিরে বিতর্কিত ঘটনার জের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *