Monday , June 24 2024
Home / Countrywide / আমার চুল, চেহারা, ফোন অথবা বয়ফ্রেন্ড স্পর্শ করবে না: নুসরাত ফারিয়া

আমার চুল, চেহারা, ফোন অথবা বয়ফ্রেন্ড স্পর্শ করবে না: নুসরাত ফারিয়া

বাংলা সিনেমার আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। ( Nusrat Faria. ) নানা গুনে সমৃদ্ধ তিনি। অভিনয়, মেধা ও স্মার্টনেসের মাধ্যমে নিজের স্থান তৈরি করে নিয়েছেন চলচ্চিত্র জগতে। অভিনয়ের পাশাপাশি তিনি গানেও পারদর্শী। দেশের পাশাপাশি তিনি কোলকাতার বাংলা সিনেমায় অভিনয় করে যাচ্ছেন একাধিক চলচ্চিত্রে।

সময় এখন ভার্চুয়াল দুনিয়ার। সেটা আড্ডা হোক বা জরুরী কাজ। বাস্তবতার পাশাপাশি ভার্চুয়াল জগত এখন যেন এক নতুন বাস্তব। এ কথা অস্বীকার করার উপায় নেই যে, ভার্চুয়াল জগতেই মানুষের সর্বাধিক বিচরন এবং মানুষের আনাগোনা এই জগতেই বেশি। এই ভার্চুয়াল জগতের একটি অংশ সোশ্যাল মিডিয়া।

আর তাই সবাই এই মাধ্যমে নিজেদের বিভিন্ন বিষয় আপডেট করে থাকেন। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি, সবাই কমবেশি নিয়মিত আপডেট করে থাকেন তাদের নিজেদের বিষয়ে। একইভাবে নুসরাত ফারিয়াও প্রতিনিয়ত বিভিন্ন খবর বা ভাবনা পোষ্ট করে থাকেন তার ভক্তদের।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেস”বুকে একটি ছবিও পোস্ট করেছেন ফারিয়া। ছবির ক্যাপশনে লেখা, আমি একজন মেয়ে, আমার চুল, চেহারা, ফোন বা প্রেমিক স্পর্শ করবে না।

ছবির সঙ্গে এমন ক্যাপশন দেওয়ায় নুসরাত ফারিয়ার ভক্তরা নানা মন্তব্য করছেন। বেশির ভাগ মন্তব্যই শুধুই রসিকতা।

সম্প্রতি কলকাতায় নতুন সিনেমার কাজ শেষ করে দেশে ফিরেছেন ফারিয়া। সিনেমার নামরকস্টার। অংশুমান প্রত্যুষ পরিচালিত সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার নায়ক যশ দাশগুপ্ত। সিনেমাটি হিন্দির পাশাপাশি বাংলা ভাষায়ও মুক্তি পাবে বলে জানান ফারিয়া।

২০২০ সালের ১ মার্চ নুসরাত ফারিয়া তার প্রেমিক রনি রিয়াদ রশিদের সাথে আংটি বিনিময় করেন। ৭ বছর প্রেমের পর বাগদান হয় তাদের। তবে গত বছরের অক্টোবরে ফারিয়া জানান, এখনই বিয়ে করার কোনো পরিকল্পনা নেই তার। আপাতত কাজে ব্যস্ত থাকতে চাই।

প্রসঙ্গত, নুসরাত ফারিয়া তার ভাবনাগুলো সামাজিক মাধ্যমে পোষ্ট করে তার ভক্তদের জানান। ঠিক তেমনি এবার একটি ছবি ফে’/সবুকে পোস্ট করে। এভাবে তিনি তার ভক্তদের কাছে তার নিজের ভালোলাগা গুলো শেয়ার করে থাকেন। ভক্তরা তাদের প্রিয় অভিনেত্রীর প্রত্যেকটি বিষয় সম্পর্কে জানতে উৎসুক হয়ে থাকে প্রতিটি মুহুর্ত। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ছবি পোষ্টের সাথে সাথে বিভিন্ন মন্তব্যের প্রসংশায় করলেন তার ভক্তরা।

About bisso Jit

Check Also

মসজিদের ইমামের কোনো দোষ নেই, জবির সেই আলোচিত ছাত্রী

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) কেন্দ্রীয় মসজিদের ইমাম মো. ছালাহ উদ্দিনকে এক ছাত্রীকে ঘিরে বিতর্কিত ঘটনার জের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *