Monday, January 30, 2023
বাড়িConutrywide২ যুবতী ও ৩ যুবক মিলে করতো নেতিবাচক কাজ, অবশেষে হলেন গ্রেফতার

২ যুবতী ও ৩ যুবক মিলে করতো নেতিবাচক কাজ, অবশেষে হলেন গ্রেফতার

Ads

সারা দেশে বিভিন্ন সময় দেখা যাচ্ছে প্রতারণার ঘটনা ঘটছে। একে অন্যের অর্থ সম্পদ লুট করার জন্য নানা কৌশল অবলম্বন করছে। এবার নাটরে দেখা গেছে এমনই একটি ঘটনা ঘটেছে, একই এলাকার যুবক-যুবতী মিলে একটি চক্র গঠন করে বিভিন্ন ব্যক্তিকে টার্গেট করে অপহরণ করে মুক্তিপণ আদায় করে। তাদের গ্যাংয়ের ২ যুবতী ও ৩ যুবককে আটক করেছে পুলিশ।

মুক্তিপণের জন্য অপহৃত বীমা কর্মী আলমগীর হোসেনকে উদ্ধার করেছে ডিবি পুলিশ। এ সময় ২ নারীসহ অপহরণকারী চক্রের সক্রিয় ৫ সদস্যকে আটক করা হয়।

নাটোর ডিবি পুলিশের ওসি আবু সাদাদ জানান, শনিবার বিকেলে প্রিয়াঙ্কা খাতুন নামে এক নারী মিট লাইফ ইন্স্যুরেন্সের মাঠকর্মী আলমগীর হোসেনকে ফোন করে পলিসি খোলার কথা বলেন। পরে বীমা কর্মী আলমগীর নাটোর কার্যালয় থেকে বড়াইগ্রাম উপজেলার আহমেদপুর এলাকায় গেলে প্রিয়াঙ্কা তার সহযোগীদের সহায়তায় আলমগীরকে একটি ঘরে বেঁধে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

আলমগীর তার এক বন্ধুর মাধ্যমে বিকাশকে ১০ হাজার টাকা দেন। পরে তার বন্ধু ডিবি পুলিশকে ঘটনাটি জানালে বিকাশ নম্বরের ভিত্তিতে গত রাতে বড়াইগ্রাম উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আলমগীরকে উদ্ধার করা হয়।

সেই সঙ্গে অপহরণকারী চক্রের সদস্য প্রিয়াঙ্কা, সোহাগী খাতুন, নাফিউল ইসলাম, জুয়েল রানা ও আমিনুলকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

তিনি বলেন, এই অপহরণকারী চক্র দীর্ঘদিন ধরে তাদের নারী সদস্যদের ব্যবহার করে ভিকটিমদের জিম্মি করে মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছে। চক্রের অন্য সদস্যদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

প্রসঙ্গত, নাটোরের বড়াইগ্রামে ঘটে যাওয়া ঘটনাটি নিয়ে বেশ শোরগোল পড়েছে। জানা যাচ্ছে নাটোরে দীর্ঘদিন ধরে নারী সদস্যদের ব্যবহার করে কিছু চক্র নেতিবাচক কাজ করে যাচ্ছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments