Monday, January 30, 2023
বাড়িAbroadবিমানবন্দরে নিজস্ব গাড়ি ব্যবহার করাই কাল হল ৬০ কুয়েত প্রবাসীর, পাঠানো হচ্ছে...

বিমানবন্দরে নিজস্ব গাড়ি ব্যবহার করাই কাল হল ৬০ কুয়েত প্রবাসীর, পাঠানো হচ্ছে দেশে

Ads

এবার কুয়েত এ অবস্থানরত বেশ কয়েকজন প্রবাসী বেশ বিপদে পড়েছেন। জানা গেছে এরই মধ্যে দেশটিতে ৬০ প্রবাসীকে তাদের নিজস্ব গাড়ি ব্যবহার করে অবৈধ ট্যাক্সি পরিষেবা পরিচালনা করার জন্য নির্বাসিত করা হবে৷ তারা কুয়েত বিমানবন্দর থেকে যাত্রী পরিবহনের সময় ধরা পড়ে।

স্থানীয় আরব টাইমস-এর সূত্র অনুযায়ী, বিমানবন্দরের প্রবেশ ও প্রস্থান থেকে অবৈধ ট্যাক্সি পরিষেবা দেওয়ার জন্য ট্র্যাফিক টহলদাররা তাদের পর্যবেক্ষণ করেছিল। এই নির্দেশনা সরাসরি এসেছে জেনারেল ট্রাফিক বিভাগের মহাপরিচালক মেজর জেনারেল ইউসেফ আল-খাদ্দারের কাছ থেকে।

গ্রেফতার ব্যক্তিদের অধিকাংশই ভারতীয়, বাংলাদেশি এবং মিশরীয় প্রবাসী। তাদের নির্বাসন কেন্দ্রে পাঠানো হয়েছে এবং তাদের নিজ নিজ দেশে ফেরত পাঠানোর জন্য প্রস্তুত করা হচ্ছে।

অন্যদিকে ট্যাক্সি চালকের লাইসেন্স নেই এমন যানবাহন চালকদের কাছ থেকে প্রতারণা ও চাঁদাবাজির বিষয়ে যাত্রীদের কাছ থেকে অনেক অভিযোগ পাওয়া গেছে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

উল্লেখ্য, প্রবাসে যারা অবস্থান করছেন তারা অনেকসময় দেখা যায় সেই দেশের প্রচলিত আইন না জেনে নানা কর্মকান্ড করছেন এবং নানা অপরাধ করছেন তাদের অবশ্য পরবর্তীতে নির্বাসিত করে হচ্ছে বা দেশে পাঠিয়ে দেওয়া হচ্ছে এবার কুয়েতে ৬০ প্রবাসীকে তাদের নিজস্ব গাড়ি ব্যবহার করে অবৈধ ট্যাক্সি পরিষেবা পরিচালনা করার জন্য নির্বাসিত করা হবে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments