Thursday , May 23 2024
Breaking News
Home / Countrywide / এবার বিএনপির নেতাদের ক্ষমা চাওয়া নিয়ে যা বললেন কাদের

এবার বিএনপির নেতাদের ক্ষমা চাওয়া নিয়ে যা বললেন কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, স্বৈরাচারের গর্ভে জন্ম নেওয়া বিএনপি সুপরিকল্পিতভাবে মহান মুক্তিযুদ্ধ ও গণতন্ত্রের আদর্শ ও মূল্যবোধকে নস্যাৎ করতে নিষ্ক্রিয়তা চালিয়ে যাচ্ছে। এদেশে গণতান্ত্রিক আদর্শ বাস্তবায়নের প্রধান অন্তরায় বিএনপিই। বিএনপি নেতাদের উচিত ছিল তাদের অগণতান্ত্রিক কাজের জন্য জাতির কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়া। কিন্তু তা না করে তারা বরাবরের মতোই ন্যায় দুরভিসন্ধিমূলক বক্তব্য দিচ্ছেন।

সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে ওবায়দুল কাদের এসব কথা বলেন। বিএনপি নেতাদের ‘মিথ্যা ও বিভ্রান্তিকর বক্তব্যের’ নিন্দা ও প্রতিবাদ জানাতে এ বিবৃতি দেওয়া হয়।

ওবায়দুল কাদের বলেন, গণতন্ত্রের খুনিরা আজ যখন গণতন্ত্রের কথা বলে, তখন বুঝতে হবে তাদের উদ্দেশ্য ভিন্ন। এটা তাদের গণতন্ত্রের জন্য আর্তনাদ ছাড়া আর কিছুই নয়। গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায় নেই।

ওবায়দুল কাদের আরও বলেন, গণতন্ত্রের জন্য তাদের হাহাকার মূলত ২১শে আগস্ট গ্রেনেড হামলার মাস্টারমাইন্ড, হাওয়া ভবন-খোয়াব ভবনের মাস্টারমাইন্ড, দুর্নীতি, সন্ত্রাস ও দুর্নীতির বরপুত্র তারেক রহমান দেশকে দুঃশাসনের যুগে নিয়ে যাওয়ার জন্য। . অন্ধকারের এই অপশক্তির বিরুদ্ধে এদেশের গণতান্ত্রিক ও দেশপ্রেমিক সুশীল সমাজ আজ ঐক্যবদ্ধ।

About Babu

Check Also

লু এলেন, ভাবলাম সম্পর্ক ভালো করতে চায় কিন্তু নিশিরাতে স্যাংশন দিলো: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, মিঃ ডোনাল্ড লু ঢাকায় এসেছেন, আমি ভেবেছিলাম তারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *