Sunday , May 19 2024
Breaking News
Home / Entertainment / বুবলীর কোয়ালিটি টাইম কাটানোর বিষয় নিয়ে এবার মুখ খুললেন অপু

বুবলীর কোয়ালিটি টাইম কাটানোর বিষয় নিয়ে এবার মুখ খুললেন অপু

ঢাকাই সিনেমার অভিনেত্রী শবনম বুবলী সম্প্রতি দাবি করেছেন, অপু বিশ্বাসের সঙ্গে তার দেখা হয়েছে। এ নিয়ে মুখ খুললেন অপু বিশ্বাস।

সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বুবলীকে নিয়ে কথা বলেন তিনি। তার মতে, বুবলীর সঙ্গে যেদিন তার দেখা হয়েছিল সেদিনই প্রথম রমজান। আর আগের দিন জয়ের সঙ্গে শাকিব খানের বাসায় ছিলেন অপু। আর বুবলী সেদিন শাকিবের বাসায় আসেননি। এমনটাই দাবি করেছেন অপু।

অপু বলেন, আসলে আমি এসব কথার ব্যাখ্যা দেওয়ার রুচি আমার নেই। কারণ প্রতিটি মানুষেরই একটি ব্যক্তিত্ব আছে। তাই এ বিষয়ে কথা বলার আগে সবার কিছু বিষয় জানা দরকার। মূলত সেদিন আমরা আমার শ্বশুর, ননদ ও শাকিবের সাথে ইফতার করেছি। এই রোজায় খান (শাকিব) ঢাকায় ছিলেন। তাই আমরাদের সেভাবেই আয়োজন ছিল। পরে ইফতারের পর যতদূর মনে পড়ে, শাকিব তার অফিস থেকে ফোন করে বলেছিল সন্ধ্যা ৭টার দিকে খাবার খাবে। ৩০-৪০ মিনিট পর যখন শাকিবের বাসা থেকে ওই খাবার নিয়ে অফিসে যাই, তখন বুঝলাম শেহজাদ হয়তো বাবার (শাকিব) কাছে এসেছে। কারণ আমি যখন দরজা খুলি, আমি বুবলীর মেকআপ ম্যান/কেয়ারটেকারকে দেখতে পাই যে সবসময় শাহজাদের দেখাশোনা করে। তাই খাবার নিয়ে শাকিবের অফিসে গিয়ে দেখি সে (বুবলী)ও শেহজাদের সঙ্গে অফিসে এসেছে। তখন আমার ননদের মেয়ে আমার ও জয়ের সাথে ছিল। কিন্তু মিডিয়ায় তা ভিন্নভাবে উপস্থাপন করেছেন বুবলী। রুমে কোয়ালিটি টাইম কেন উল্লেখ আছে তা বুঝতে পারছি না। আমি এমনকি জানি না তিনি এর দ্বারা কি বোঝাতে চেয়েছেন।

ঘটনার বর্ণনা দিয়ে তিনি আরও বলেন, আমি অফিসের ফ্লোরের দরজা খুলে ভিতরে গেলাম। শেহজাদ টিভিতে কার্টুন দেখছিলেন আর বুবলী চেয়ারে বসে ছিলেন। আর শাকিব খান ঘুমাচ্ছেন। তাদের সঙ্গে ওই কার্যালয়ে শাকিব খানের দুই ব্যক্তিগত সহকারীও উপস্থিত ছিলেন। এভাবেই দেখা হয় বুবলী ও শেহজাদের।

অপু বিশ্বাস বলেন, আমি জানি না কেন তিনি এটাকে কোয়ালিটি টাইম বলেছেন। ব্যাপারটা হলো, সে এসব বলে নিজেকে ছোট করছে, নাকি অন্যকে ছোট করার চেষ্টা করছে- জানি না। তিনি একই কথা বারবার বলতে থাকেন- আমাদের একটা কোয়ালিটি টাইম ছিল। উপস্থিতিতে শেহজাদের এই কোয়ালিটি টাইম তুলে ধরার কোনো যৌক্তিকতা দেখছি না। এগুলো মিথ্যা। তিনি কীভাবে বলতে পারেন- শেহজাদ তাদের (শাকিব-বুবলী) স্পেস দেয়। কি অদ্ভুত! সেই ছোট্ট শিশুটি কীভাবে বুঝবে যে তার বাবা-মা একসাথে সময় কাটাচ্ছে? আমি শুধু বলবো আল্লাহ তাকে হেদায়েত দান করুন। আমি খুবই লজ্জিত ও দুঃখিত যে এই সময়েও আমাকে এসব কথা বলতে হচ্ছে, যোগ করেন অপু বিশ্বাস।

About Babu

Check Also

এত বড় প্রতিষ্ঠানের আড়ালে দেহ ব্যবসা! আসল সত্য প্রকাশ

“আমি আমার জীবনে এই ধরনের পরিস্থিতির প্রথম শিকার। আমারও অনেক কিছু শেখার আছে। আমি কোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *