Sunday , May 19 2024
Breaking News
Home / economy / ব্র্যাক ব্যাংকের গ্রাহকদের জন্য এবর বিশাল সুখবর

ব্র্যাক ব্যাংকের গ্রাহকদের জন্য এবর বিশাল সুখবর

দারুন সুখবর খবর, গ্রাহকদের এক্সক্লুসিভ অফার এবং ডিসকাউন্ট প্রদান করতে ব্র্যাক ব্যাংক স্প্ল্যাশ ওয়ার্কস ওয়াটার পার্ক লিমিটেড (মানা বে ওয়াটার পার্ক) এর সাথে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে।

মনা বে দক্ষিণ এশিয়ার তৃতীয় বৃহত্তম ওয়াটার পার্ক, যা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাউশিয়া, গজারিয়া, মুন্সীগঞ্জে অবস্থিত। বুধবার (১৭ এপ্রিল) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এই চুক্তির অধীনে, সমস্ত ব্র্যাক ব্যাংকের ক্রেডিট এবং ডেবিট কার্ডধারীরা মাত্র ৫,৫৫৫ টাকায় প্রবেশমূল্যসহ আনলিমিটেড ২৫টি রাইড উপভোগ করতে পারবেন। এছাড়াও গ্রাহকরা বাইট অব প্যারাডাইস রেস্টুরেন্ট, সানকিসড ক্যাফে, ইডেন স্পা এবং ক্যাবানা রেন্টাল- এ ১০% ছাড় উপভোগ করতে পারবেন। অফারটি চলবে ৩০ এপ্রিল ২০২৪ পর্যন্ত।

৩ এপ্রিল, ২০২৪ তারিখে, ঢাকায় ব্র্যাক ব্যাংকের হেড অফিসে ব্র্যাক ব্যাংক পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এবং রিটেইল ব্যাংকিং প্রধান ড. মহিউল ইসলাম এবং মানা বে ওয়াটার পার্কের সহকারী ভাইস প্রেসিডেন্ট সেলিম খান সুরাত্তি সমঝোতা স্মারকে সই করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের হেড অব অ্যালায়েন্স মো. আশরাফুল আলম এবং মানা বে ওয়াটার পার্কের মার্কেটিং সিনিয়র ম্যানেজার আরিফা আফরোজ।

About Nasimul Islam

Check Also

আজ (১৮ মে) সর্বোচ্চ যত টাকায় বিক্রি হচ্ছে মার্কিন ডলার সহ অন্যান্য বৈদেশিক মুদ্রা

বিশ্বের বিভিন্ন দেশের সঙ্গে বাংলাদেশের বাণিজ্য দিন দিন সম্প্রসারিত হচ্ছে। তাই ব্যবসায়িক লেনদেন সচল রাখতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *