Saturday , June 22 2024
Home / International / ১৮ জুন শুরু হবে তৃতীয় বিশ্বযুদ্ধ

১৮ জুন শুরু হবে তৃতীয় বিশ্বযুদ্ধ

একজন ভারতীয় জ্যোতিষী ভবিষ্যদ্বাণী করেছেন যে ১৮ জুন তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হতে পারে। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে, জ্যোতিষী কুশল কুমার বলেছেন যে ২০২৪ সালে সমগ্র বিশ্বে যুদ্ধ পরিস্থিতি তৈরি হবে। কোরিয়া, চীন, তাইওয়ান, মধ্যপ্রাচ্য, ইউক্রেন-রাশিয়ার মধ্যে যুদ্ধ পরিস্থিতি গুরুতর হয়ে উঠবে।

সম্প্রতি ইরান-ইসরায়েল যুদ্ধ, রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মতো পরিস্থিতি দেখে অনেক জ্যোতিষীই আরো একটি যুদ্ধ হওয়া বাকি আছে বলে মতপ্রকাশ করেছেন। কিন্তু সেই যুদ্ধ কবে শুরু হবে তা এর আগে কেউ বলেননি। এরই মধ্যে এই জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। এর আগেও একাধিক জ্যোতিষী তৃতীয় বিশ্বযুদ্ধ নিয়ে ভবিষ্যদ্বাণী করেছেন।

ভবিষ্যদ্বাণীতে জ্যোতিষী কুশল কুমার বলেছেন, আগামী কয়েকদিনের মধ্যে কিছু দেশে এমন পরিস্থিতি তৈরি হবে যেখানে ক্ষমতাসীন দলগুলোকে তাদের ক্ষমতা ধরে রাখতে বেগ পেতে হবে। সেক্ষেত্রে পরিস্থিতি সামাল দিতে না পেরে পদত্যাগ করতে বাধ্য হবেন রাজ্যের অনেক নেতা।

এদিকে জ্যোতিষী কুশল কুমারের এই ভবিষ্যদ্বাণী সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের নজর কেড়েছে। তার সোশ্যাল মিডিয়া প্রোফাইল অনুসারে,তিনি একজন বৈদিক জ্যোতিষী, যিনি ভবিষ্যতের ঘটনা সম্পর্কে ভবিষ্যদ্বাণী করতে গ্রহের অবস্থান দেখানো চার্ট ব্যবহার করেন।

তিনি বলেন, ২০২৪ সালে বিশ্বজুড়ে হটস্পটগুলোতে যুদ্ধ পরিস্থিতির বিষয়ে উদ্বেগ রয়েছে। বিশেষ করে কোরিয়া-চীন-তাইওয়ানের মধ্যে মধ্যপ্রাচ্যের মতো যুদ্ধের ফ্রন্ট খুলবে। এটি একটি দুর্বল সময়, সমসাময়িক গ্রহের গতিবিধি তাই নির্দেশ করে।

জ্যোতিষী যুদ্ধ শুরুর তারিখও প্রকাশ করেছেন এবং ভবিষ্যদ্বাণী করেছেন যে এখন WW3 ট্রিগার করার জন্য সবচেয়ে শক্তিশালী গ্রহের উদ্দীপনার তারিখ হলো মঙ্গলবার ১৮ জুন, ২০২৪। যদিও ১০ এবং ২৯ জুনও এর প্রকাশ ঘটতে পারে।

About Nasimul Islam

Check Also

ইতালিতে যেতে ইচ্ছুকদের জন্য বিশাল সুখবর

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী বলেছেন, ইতালি আগামীতে ৭ লাখ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *