Sunday, February 5, 2023
বাড়িConutrywideসুন্দরী তরুণীর টানে নির্জনে যেতেই হারাতে হয় সর্বস্ব

সুন্দরী তরুণীর টানে নির্জনে যেতেই হারাতে হয় সর্বস্ব

Ads

প্রতিনিয়ত দেখা যায় রাজধানী ঢাকায় মানুষ নানাভাবে প্রতারিত হচ্ছে এবং সেই সাথে এই সকল কর্মকান্ডের কবলে পরে অনেকেই সর্বস্ব হারাচ্ছে। তারই ধারাবাহিকতায় এবার চট্টগ্রাম নগরীতেও এই প্রতারনার বিষয়টি দেখা গেল। এদের কাজ হচ্ছে রাস্তায় দাঁড়িয়ে সুদর্শন পুরুষকে লক্ষ্য করে চোখে ইশারা করা। পরে তারা সেই ভঙ্গিতে আকৃষ্ট হয়। ওইসব যুবক সুন্দরী তরুণীর কাছে ধরা খেয়ে যেত। কেননা সেখান থেকে বিছানা আর বিছানায় যেতেই সব কিছু হারাতে হয়। এভাবে ফাঁদ পেতে একটি চক্র অবৈধ কর্মকাণ্ড চালিয়ে আসছিল। অবশেষে পুলিশের হাতে ধরা পড়ে গ্যাংটি।

চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানা এলাকায় একটি চক্র অসামাজিক কাজের ফাঁদে ফেলে সর্বস্ব হাতিয়ে নেওয়ার পাশাপাশি মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে বিভিন্নভাবে টাকা আদায় করত। আটক করা হয়েছে চক্রের তিন সদস্যকে। বুধবার (৪ জানুয়ারি) গভীর রাতে নগরীর বিভিন্ন থানায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- সজিব (২২), সাকিব (২১) ও সুমন (২০)।

 

পুলিশ জানায়, গত ২৬ ডিসেম্বর পাঁচলাইশ থানার হিলভিউ ২ নম্বর সড়কের ৩৭ বছর বয়সী মো. মহসিনকে ফাঁদে ফেলে অপহরণ করেছে দল। এরপর তার কাছে এক লাখ টাকা দাবি করা হয়। পরে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ৪০ হাজার টাকা পরিশোধ করে তাকে ছেড়ে দেওয়া হয়। একইভাবে ৩০ ডিসেম্বর ৩২ বছর বয়সী খোকা মারমার ২০ হাজার টাকা ছিনতাই করে ডাকাত দলের সদস্যরা।

জানা যায়, পাঁচলাইশ থানা পুলিশ দুজনের অভিযোগ পেয়ে ডাকাতদলের সদস্যদের গ্রেপ্তারে একটি টিম গঠন করে। একপর্যায়ে মূল হোতাসহ তিনজনকে আটক করা হয়।

এদিকে নারী দিয়ে প্রতারনার এই প্রতারকদের সম্পর্কে পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান বলেন, বিষয়টি স্পর্শকাতর ও ব্যক্তিগত হওয়ায় অনেকেই এ বিষয়ে অভিযোগ করেননি। এ সুযোগে দীর্ঘদিন ধরে যুবতীদের সঙ্গে সহজ-সরল মানুষের প্রতারণা করে আসছিল চক্রটি। গ্রেফতারকৃতরা জানায়, ওই দলে অনেক নারী রয়েছে। দ্রুত সবাইকে ধরার চেষ্টা চলছে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments