Sunday, February 5, 2023
বাড়িConutrywideচাকরি দেওয়ার নামে ফাঁদে ফেলে প্রতারণা, তরুণীর সঙ্গে আ.লীগ নেতার ভিডিও ভাইরাল

চাকরি দেওয়ার নামে ফাঁদে ফেলে প্রতারণা, তরুণীর সঙ্গে আ.লীগ নেতার ভিডিও ভাইরাল

Ads

এবার গাজীপুরের কালীগঞ্জে এক আওয়ামী লীগ নেতার নেতিবাচক কাজের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সারা ফেলেছে। দেখা গেছে এক তরুণীর সঙ্গে ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মাজেদুল ইসলামের সাড়ে ৬ মিনিটের একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে। এ নিয়ে ইউনিয়নসহ উপজেলাজুড়ে সমালোচনার ঝড় উঠেছে।

এ নিয়ে গত ২ ডিসেম্বর দৈনিক যুগান্তরে একটি সংবাদ প্রকাশিত হয়। খবরটি প্রকাশের পর এলাকায় আরও ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পরে চাপের মুখে সম্প্রতি ওই তরুণীকে পাঁচ লাখ টাকার কাবিন নিয়ে বিয়ে করেন আওয়ামী লীগ নেতা।

ঘটনাটি ঘটেছে উপজেলার মোক্তারপুর ইউনিয়নের বড়গাঁও ৪নং ওয়ার্ডে। মাজেদুল ইসলাম বারগাঁও আইডিয়াল একাডেমির পরিচালক।

অভিযুক্ত মাজেদুল ইসলাম শেখ বলেন, আমি পরিস্থিতির শিকার। আমার কিছু বলার নেই বলে ফোন কেটে দেন।

এ ব্যাপারে ভিকটিম বলেন, জনতার চাপে অনেক জল্পনা-কল্পনার পর আমাকে ৫ লাখ টাকার কাবিন দিয়ে বিয়ে করেন। বিয়ের পর গাঁও-ঢাকা দেন।

সরেজমিনে জানা যায়, আসামি আওয়ামী লীগ নেতা মাজেদুল ইসলাম শেখ (৪৫) এইচএসসি পরীক্ষার্থীকে আইডিয়াল একাডেমিতে চাকরি দেওয়ার নাম করে দীর্ঘদিন ধরে তার সঙ্গে শা&রী&রিক স&ম্প&র্ক করে আসছে। পরে বিষয়টি এলাকায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। তার অ&নৈ&তিক কর্মকাণ্ডের সাড়ে ৬ মিনিটের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

উল্লেখ্য, বিভিন্ন সময় দেখা যায় রাজনৈতিক নেতাকর্মীদের নানান নেতিবাচক কাজের জন্য আলোচনা সমলাচনা হয়ে থাকে এবং এবারেও তার ব্যাতিক্রম নয় দেখা গেছে গাজীপুরের কালীগঞ্জে এক আওয়ামী লীগ নেতার ক্ষেত্রেও এমনটি ঘটেছে

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments