Monday, January 30, 2023
বাড়িEntertainmentনাতনিকে বিয়ের আগে বন্ধুর সাথে শারীরিক সম্পর্ক ও বাচ্চা নেওয়ার পরামর্শ জয়ার

নাতনিকে বিয়ের আগে বন্ধুর সাথে শারীরিক সম্পর্ক ও বাচ্চা নেওয়ার পরামর্শ জয়ার

Ads

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা অমিতাভবাচ্চান। তার স্ত্রী জয়া বচ্চন ও দারুন অভিনেত্রী ছিলেন এক সময়ে। এমনিতেই বচ্চন পরিবার বলিউডের অন্যতম প্রভাবশালী পরিবার। এই পরিবারের নিয়ম-কানুন সবারই জানা। নাতি-নাতনিদের সঙ্গে অমিতাভ জয়ার দারুণ সম্পর্ক। অনেক ভক্ত আছেন যারা ব্যক্তিগত জীবনে এই পরিবারকে অনুসরণ করেন।

অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি নন্দা একটি পডকাস্ট শুরু করেছেন। ‘হোয়াট দ্য হেল’ শিরোনামের এই শোটি সঞ্চালনা করছেন নভ্যা নাভেলি নন্দা। অতিথি হিসেবে হাজির হন অমিতাভের স্ত্রী জয়া বচ্চন। এ সময় তিনি বলেন- বিয়ের আগে কনে সন্তানের মা হতে চাইলে জয়ার কোনো আপত্তি নেই।

অনুষ্ঠানে বক্তৃতা করার সময় জয়া বচ্চন নভ্যাকে পরামর্শ দিয়ে বলেন, “আমার মনে হয় তোমার একজন ভালো বন্ধু থাকা উচিত; যার সাথে তুমি খোলামেলাভাবে সব কিছু নিয়ে আলোচনা করতে পারো। তাকে বলতে পারো- ‘আমি একটা সন্তান চাই, যার বাবা তুমি হবে।’ কারণ আমি তোমাকে পছন্দ করি তাহলে চলো বিয়ে করি, কারণ সমাজ এটাই চায়।’ এছাড়া আমি এটাও বলতে চাই, বিয়ের আগেও যদি সন্তানের মা হতে চাও , তাতে আমার কোনো আপত্তি নেই।”

অনুষ্ঠানে জয়া বলেন, আমার মুখে এমন কথা শুনে অনেকেই হয়তো প্রশ্ন করতে পারেন, কিন্তু শারীরিক আকর্ষণ এবং বোঝাপড়া খুবই গুরুত্বপূর্ণ। আমাদের সময়ে আমরা যা করতে পারিনি, আজকের শিশুরা তা করছে, শারীরিক সম্পর্ক না থাকলে সম্পর্ক বেশিদিন টেকে না।

উল্লেখ্য, বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন ব্যাক্তিগত জীবনে বিয়ে করেছিলেন অভিনেত্রী বচ্চনকে। তাদের সংসারে দুটি সন্তান জন্ম নেয়, মেয়ে শ্বেতা বচ্চন ও ছেলে অভিষেক বচ্চন। নিখিল নন্দার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন শ্বেতা বচ্চন। এই দম্পতির মেয়ের নাম নব্য নাভেলি। যুক্তরাষ্ট্রের ফোর্ডহ্যাম ইউনিভার্সিটি থেকে ডিজিটাল টেকনোলজিতে স্নাতক। বর্তমানে তিনি ‘আরা’ নামে একটি স্বাস্থ্য সংস্থায় কাজ করছেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments