Tuesday, January 31, 2023
বাড়িConutrywideআগে থেকেই প্রস্তুত ছিল পুলিশের একটি দল, বিমান থেকে নামতেই গ্রেফতার সেই...

আগে থেকেই প্রস্তুত ছিল পুলিশের একটি দল, বিমান থেকে নামতেই গ্রেফতার সেই হুমায়ুন কবির

Ads

গত বছর পাঁচেক আগেই স্বামী হুমায়ুন কবিরের বিরুদ্ধে যৌতুক মামলা দায়ের করেছিলেন তার প্রথম স্ত্রী। আর এ মামলার আলোকে হুমায়ুনেরর বিরুদ্ধে উঠা সকল অভিযোগ প্রমানিত হওয়ায় আদালত তাকে ৩ বছরের কারাদণ্ড দেন। তবে দেশের বাইরে থাকায় এ সময়ে তাকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। এরপর গতকাল শনিবার (৩ সেপ্টেম্বর) রাতে দেশে ফিরছেন হুমায়ুন।

এ খবরে লালমোহন থানা পুলিশের একটি দল চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবস্থান নেয়। পরে বিমান থেকে নামার সাথে সাথে ইমিগ্রেশন পুলিশের সহায়তায় তাকে গ্রেফতার করা হয়।
রোববার দুপুরে পুলিশ তাকে কারাগারে পাঠায়। গ্রেফতারকৃত হুমায়ুন কবির উপজেলার ধলিগৌরনগর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের হাসানুজ্জামানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন লালমোহন থানার ওসি মো. মাহবুবুর রহমান।

তিনি বলেন, হুমায়ুন কবির একাধিক বিয়ে করেছেন। হুমায়ুনের প্রথম স্ত্রী ২০১৭ সালে ভোলার আদালতে যৌতুকের মামলা করেন। সেই মামলায় বিচারক ২০২০ সালে তার বিরুদ্ধে ৩ বছরের সাজা ঘোষণা করেন। তবে ওমানে থাকায় তাকে গ্রেপ্তার করা যায়নি।

এ সময়ে ওসি মো. মাহবুবুর রহমান সংবাদ মাধ্যমকে আরও জানান, গোপন তথ্যের ভিত্তিতে গতকাল শনিবার তার দেশে ফেরার খবরে আগে থেকে সকল প্রস্তুতি নিয়ে রাখা হয়। এরপর দেশে ফিরতেই তাকে গ্রেপ্তার করা হয়। এই মুহুর্তে কারাগারে রয়েছেন তিনি।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments