Monday, January 30, 2023
বাড়িAbroadযুক্তরাষ্ট্রে আ,লীগ নেতার কারাদণ্ড, ভুক্তভোগীর মেয়ে জানালেন তার মায়ের সাথে কি করেছে...

যুক্তরাষ্ট্রে আ,লীগ নেতার কারাদণ্ড, ভুক্তভোগীর মেয়ে জানালেন তার মায়ের সাথে কি করেছে সে

Ads

এবার য্যুক্তরাস্টে এক নারীর সাথে খারাপ আচরণ এবং নেতিবাচক বিভিন্ন কর্মকান্ডের কারনে শাস্তি পেল্ বোস্টনের এক আওয়ামী লীগ নেতা।তাকে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। জানা গেছে ওই ব্যাক্তির নাম আসিফ আহমেদ চৌধুরী ওরফে আসিফ বাবু। তিনি নিউ ইংল্যান্ড (বোস্টন) আওয়ামী লীগের সহ-সভাপতি। বোস্টনের কাছে মেডফোর্ডের এই বাসিন্দা বোস্টন-ভিত্তিক বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ নিউ ইংল্যান্ডের প্রাক্তন সভাপতি। তার দেশের বাড়ি চট্টগ্রাম জেলার পাহাড়তলী থানার কাট্টলী গ্রামে।

স্থানীয় সময় মঙ্গলবার (৮ নভেম্বর) সকালে ম্যাসাচুসেটসের সালেম সিটির সুপিরিয়র কোর্টের বিচারক থমাস ড্রেসলার এই রায় ঘোষণা করেন।

মহিলাকে গা’’লি’গা’লা’জ, শ্লী’ল’তা’হা’নি ও খা’রা’প ‘কাজ ছা’ড়াও আসিফ বাবুর বিরুদ্ধে শ্বা’স’রো’ধ করে হ’ত্যা’র চে’’ষ্টা”র অভিযোগ আনা হয়েছে। তবে ধ’র্ষ’ণ ও শ্বা’স’রো’’ধ করে খু’নে’র চে’ষ্টা’র অভিযোগ থেকে খালাস পেয়েছেন তিনি।

এর আগে ১৪ অক্টোবর আসিফের জামিন নামঞ্জুর করেন আদালত। সপ্তাহব্যাপী শুনানি শেষে তাকে রিমান্ডে নেওয়ার নির্দেশ দেওয়া হয়। ৮ নভেম্বর আসিফ বাবুকে দোষী সাব্যস্ত করে দেওয়া হয়।

ভুক্তভোগী ওই নারী বিচারকদের বলেন, দুই বছর আগে আসিফ বাবু ফেসবুক মার্কেটপ্লেসে বাড়ি ভাড়ার বিজ্ঞাপন দেন। এরপর ওই নারী রুম নেওয়ার পরিকল্পনা করেন। ১৭ সেপ্টেম্বর, ২০২০ তারিখে, আসিফ বাবু ভাড়া চুক্তি স্বাক্ষরের বৈঠকে মহিলা’কে যৌ’ন হ’য়”রা’নি করেন।

মহিলার ৯ বছর বয়সী মেয়ে বিচারকদের বলেছিলেন যে তিনি “অনেক হট্টগোল” শব্দে জেগে উঠেছিলেন এবং আসিফ বাবুকে তার মায়ের উপরে দাঁড়িয়ে থাকতে দেখেন। পরে মেয়েটি পুলিশের জরুরি নম্বর ৯১১ এ কল করে।

সালেম পুলিশ অফিসার জোনাথন স্প্রিংগার ঘটনাস্থলে পৌঁছে আসিফ বাবুকে মহিলার সাথে তর্ক করতে দেখেন। তিনি দুজনকে আলাদা করেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments