Saturday, February 4, 2023
বাড়িopinionবেগম জিয়ার গেট থেকে শেখ হাসিনার ফিরে যাওয়ার সেই ঘটনাকে পুঁজি করে...

বেগম জিয়ার গেট থেকে শেখ হাসিনার ফিরে যাওয়ার সেই ঘটনাকে পুঁজি করে আ,লীগ :ওয়াসিম

Ads

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পুত্র আরাফাত রহমানের মৃত্যুর পর বেগম খালেদা জিয়ার গুলশান অফিসে গিয়েছেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা তবে সেদিন তাদের দুজনের দেখা হয়নি কেন তা নিয়ে নানা মিশ্র প্রতিক্রিয়া রয়েছে এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন লেখক ওয়াসিম ইফতেখারুল হক, নিচে তার স্ট্যাটাস তুলে ধরা হল –

আরাফাত রহমানের মৃত্যুর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা গিয়েছিলেন অবরুদ্ধ থাকা বেগম জিয়ার অফিসে। পুত্রশোকে স্তব্ধ বেগম জিয়াকে সে সময় ইঞ্জেকশন দিয়ে ঘুম পারিয়ে রাখা হয়েছিল। তাছাড়া প্রধানমন্ত্রীর ভিজিট উপলক্ষে পর্যাপ্ত নিরাপত্তা রেকি করাও হয় নি। কিছুটা মিস ম্যনেজমেন্টে প্রধানমন্ত্রী শেষ পর্যন্ত গেট থেকে ফিরে যান।
এই ফিরে যাবার ঘটনাকে রাজনৈতিক পুঁজি করে আওয়ামিলীগ। সুশীল সমাজসহ বিভিন্ন ক্ষেত্রে এই ঘটনাকে সহাভুভূতি তৈরীর অস্ত্র ও স্বদিচ্ছার প্রমাণ হিসাবে হাজির করে আওয়ামিলীগ।
অথচ ২১ অগাষ্ট গ্রেনেড হামলার পর তখনকার প্রধানমন্ত্রী বেগম জিয়া উদ্বেগ জানিয়ে চিঠি পাঠিয়েছিলেন সুধা সদনে এবং সেখানে শেখ হাসিনার সাথে সাক্ষাৎকারে যেতে চেয়েছিলেন।
আওয়ামিলীগ তখন তাদের কর্মীবাহিনী লেলিয়ে দিয়ে অপদস্ত করেছিল বেগম জিয়ার চিঠি, উদ্বেগ ও সাক্ষাতে যাবার পরিকল্পনাকে।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments