Tuesday, January 31, 2023
বাড়িConutrywideঘটনায় নতুন মোড়, না ফেরার দেশে যাওয়া জেসিকা ও আদিবা দুজনের সঙ্গেই...

ঘটনায় নতুন মোড়, না ফেরার দেশে যাওয়া জেসিকা ও আদিবা দুজনের সঙ্গেই প্রেম ছিল বিজয়ের

Ads

সম্প্রতি মুন্সীগঞ্জে ঘটেছে একটি দুঃখজনক ঘটনা। সেখানে জেসিকা নামের এক স্কুলছাত্রী না ফেরার দেশে চলে গিয়েছে যা নিয়ে ব্যাপক আলোচনা শুরু হয়েছে সর্বত্র। জানা গেছে ত্রিভুজ প্রেমের শিকার ওই স্কুলছাত্রী জেসিকা। এদিকে পুলিশ জানায়, জেসিকে না ফেরার দেশে পাঠায় প্রেমিক বিজয় রহমান (২২) ও বিজয়ের আরেক প্রেমিকা আদিবা আক্তার (১৯)।

জেসিকা মাহমুদ এবং আদিবা আক্তার দুজনেই বিজয় রহমানের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। এদিকে বিজয় হঠাৎ আদিবাকে বিয়ে করার পরিকল্পনা করে। বিষয়টি জেনে রেগে যান জেসিকা। এরপর জেসিকাকে শেষ করে দেওয়ার পরিকল্পনা করেন বিজয়। পরিকল্পনা অনুযায়ী আদিবার সহায়তায় বিজয় জেসিকাকে বাড়িতে ডেকে না ফেরার দেশে পাঠায় তারা । তারপর তারা ভান করে যে জেসিকা ছাদ থেকে পড়ে না ফেরার দেশে গেছে। জেসিকার মৃত্যুর ঘটনায় বুধবার বিকেলে আদিবাকে গ্রেপ্তার করা হয়। আদিবার স্বীকারোক্তিমূলক জবানবন্দি থেকে পুলিশ এসব তথ্য দিয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় জেসিকা মাহমুদ নামের ওই এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়। তবে জেসিকার পরিবারের অভিযোগ, তাকে পরিকল্পিতভাবে না ফেরার দেশে পাঠানো হয়েছে। জেসিকা মাহমুদ মুন্সীগঞ্জের আলবার্ট ভিক্টোরিয়া যতীন্দ্র মোহন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী এবং সৌদি আরব প্রবাসী সেলিম মাহমুদের মেয়ে।

 

এদিকে ত্রিভুজ প্রেমে স্কুলছাত্রী জেসিকার গ্রান যাওয়ার ঘটনা প্রসঙ্গে মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার জানান, বিজয় রহমান বিজুর সঙ্গে আদিবা ও জেসিকা দুজনেরই প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি বিজয় আদিবাকে বিয়ে করার পরিকল্পনা করেন। জেসিকা এটা জেনে রেগে যায়। পরে জেসিকা আদিবাকে বিজয়ের সঙ্গে কথোপকথনের কিছু স্ক্রিনশট পাঠান। এটা দেখে আদিবা বিজয়কে প্রশ্ন করে। তারপর তারা জেসিকাকে ফোন করার সিদ্ধান্ত নেয় বিষয়টি মিমাংসা করার জন্য।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments