Monday, January 30, 2023
বাড়িInternationalসেই কলেজছাত্রীর সাথে ঘটে যাওয়া ঘটনায় নতুন মোড়, প্রকাশ্যে এল সিসিটিভি ফুটেজ

সেই কলেজছাত্রীর সাথে ঘটে যাওয়া ঘটনায় নতুন মোড়, প্রকাশ্যে এল সিসিটিভি ফুটেজ

Ads

ভারতের পিংলায় তরুণী অপহরণের ঘটনা নিয়ে বেশ আলোচনা সমালোচনা চলছে এরই মধ্যে ঘটনা নতুন মোর নিয়েছে কারন হল সিসিটিভিতে ধরা পড়েছে ওই কলেজছাত্রীর গাড়িতে ওঠার ছবি। অবশেষে প্রকাশ্যে এল পিংলার মুন্ডুমারী এলাকায় কলেজছাত্রী আহত অবস্থায় পড়ে থাকা সিসিটিভি ফুটেজ। আর সেই ফুটেজ সামনে আসতেই চাঞ্চল্যকর মোড় নেয় গোটা ঘটনা। যেখানে স্পষ্ট, কলেজছাত্রীকে অপহরণ করা হয়নি। পরিবর্তে, ডেবরা ইলাকরা একটি সিসিটিভি ফুটেজে ধরা পড়ে যে যুবতী নিজের ইচ্ছায় হাঁটছেন এবং একটি সাদা রঙের মারুতি গাড়িতে উঠছেন।

এর মানে গ্রেফতারকৃত যুবকের সঙ্গে মেয়েটির প্রেমের সম্পর্ক ছিল। এছাড়া গ্রেফতারকৃত যুবকও ওই তরুণীর সঙ্গে প্রেমের কথা স্বীকার করেছে। কিন্তু ডেবরা তার নিজের ইচ্ছায় মারুতিতে উঠে পিংলার মবস্টারদের দ্বারা গাড়ি থেকে বের করে দেওয়ার পরে কী হয়েছিল? এই প্রশ্ন এখন ভাবছে পুলিশকে! আপনি কি বিয়ে নিয়ে মতবিরোধে নিজেকে মেরে ফেলার চেষ্টা করেন? চলন্ত গাড়ি থেকে পিঙ্গলার তরুণীকে ছুড়ে ফেলা হলো? প্রশ্ন জাগে। প্রাথমিকভাবে জানা যায়, বিয়েতে অস্বীকৃতি জানানোর জের ধরে দুজনের মধ্যে বিরোধ শুরু হয়। চলন্ত গাড়ি থেকে নামার সময় পড়ে যান ওই ছাত্র। গুরুতর আহত হন ওই তরুণী। বর্তমানে তিনি কলকাতায় চিকিৎসাধীন রয়েছেন। ওই তরুণী আইসিইউতে রয়েছেন। আহত ছাত্রের অবস্থা আশংকাজনক।

বাংলা অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী শনিবার দুপুরে টিউশনি পড়তে বাড়ি থেকে বের হয়। এরপর বিকেলে বাড়ির লোকজন খবর পান মেয়েটির দুর্ঘটনা ঘটেছে। খবর পেয়ে তাঁরা পিংলা ব্লক হাসপাতালে পৌঁছান। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সুব্রত দলুই নামে এক যুবককে আটক করেছে পিংলা থানার পুলিশ। তরুণীর দাদার অভিযোগ পেয়ে শনিবার রাতে পিংলা থানার সুতাছড়া গ্রাম থেকে সুব্রত দলুইকে গ্রেপ্তার করে পুলিশ। তার কাছ থেকে একটি মারুতিও জব্দ করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে ওই তরুণীর সঙ্গে তার সম্পর্ক ছিল বলে জানা যায়। আর সম্পর্কের টানাপোড়েনের কারণেই শুরু হয় অশান্তি।

অপহরণ নাকি প্রেম ঘটিত কারন তা নিয়ে খোদ পুলিশ সদস্যরাই এখন বেশ বিড়ম্বনায় রয়েছেন। ভারতের পিংলায় ঘটে যাওয়া অপহরণের ঘটনাটি নতুন নতুন রহস্য তৈরী করেছে এবং সেই সাথে দেখা যাচ্ছে অনেক সত্য প্রকাশে আসছে

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments