Tuesday, January 31, 2023
বাড়িEntertainmentরাজের সঙ্গে বিচ্ছেদের আলোচনার মধ্যে জনপ্রিয় এক অভিনেতার সাথে জাহাজের ডেকে দেখা...

রাজের সঙ্গে বিচ্ছেদের আলোচনার মধ্যে জনপ্রিয় এক অভিনেতার সাথে জাহাজের ডেকে দেখা গেল পরীমনিকে

Ads

পরীমনি এবং রাজের বিচ্ছেদ নিয়ে এখন সর্বত্র আলোচনা চলছে সেই সাথে এই দম্পতির বিচ্ছেদের যে ঘটনা শোনা যাচ্ছে সেটা আসলে কেন বা কি জন্য তা নিয়ে অনেকের মনে নানা ধোঁয়াশা কাজ করছে তবে দাম্পত্য জীবনে ঝড়ের মধ্যে সিয়াম আহমেদকে নিয়ে সুন্দরবনগামী এক জাহাজে দেখা মিলল পরীমনির। যে নিয়ে দানা বেঁধেছে রহস্য।

আসন্ন চলচ্চিত্র ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর একটি গান মঙ্গলবার বঙ্গ বিডির ইউটিউব চ্যানেল এবং অ্যাডভেঞ্চারস অফ সুন্দরবনের ফেসবুক পেজে প্রকাশিত হয়েছে, যেখানে এই জুটিকে অভিনয়শিল্পী হিসেবে দেখা যাবে।

মিউজিক ভিডিওতে দেখা যায়, সুন্দরবনগামী একটি জাহাজের ডেকে একদল বাউল গান গাইছেন।

ওই জাহাজে স্কুল পড়ুয়াদের নিয়ে পিকনিকে যাচ্ছিলেন সিয়াম আহমেদ ও পরীমনি। গানের দৃশ্যে কচি খন্দকারসহ বেশ কয়েকজনকে দেখা গেছে।

‘সারেং খিলা জাহাজের চল’ শিরোনামের গানটি সম্পর্কে ছবির পরিচালক রায়হান জুয়েল গ্লিটজকে বলেন, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির জন্য গানটি লিখেছেন প্রয়াত পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ বাপ্পী।

ইমন চৌধুরীর সুর ও সংগীতায়োজনে এ গানটিতে কণ্ঠ দিয়েছেন শফি মন্ডল। এর আগে পরীমনির জন্মদিনে ছবিটির একটি গান প্রকাশ করা হয়।

মুহাম্মদ জাফর ইকবালের কিশোর উপন্যাস ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ নামে একটি শিশুতোষ চলচ্চিত্র নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল। সিনেমাটিতে একটি গানও লিখেছেন জাফর ইকবাল। আগামী ২০ জানুয়ারি প্রেক্ষাগৃহে আসছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিটি।

উল্লেখ্যঃ, সন্তান জন্মদানের পর সিনেমা থেকে বিরতিতে ছিলেন অভিনেত্রী পরীমনি এবং এর পর তার বিচ্ছেদ নিয়ে আলোচনা হচ্ছে। সব মিলিয়ে বেশ আলোছিল সমালোচিত হচ্ছেন এই অভিনেত্রী।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments