Sunday, February 5, 2023
বাড়িConutrywideএকটি চুলে ফেসে গেল কিশোরী রাজিয়ার খুনি

একটি চুলে ফেসে গেল কিশোরী রাজিয়ার খুনি

Ads

এবার মাগুরায় ঘটে গিয়েছে একটি দুঃখজনক ঘটনা সেখানে ৬ষ্ঠ শ্রেণীতে পড়া এক কিশোরী না ফেরার দেশে চলে গিয়েছে। ১৫ বছর বয়সী রাজিয়া খাতুনের না ফেরার দেশে যাওয়ার রহস্য উদঘাটনে প্রধান ভূমিকা পালন করেছে মৃতদেহে আটকে থাকা একটি ছোট চুল। ডিএনএ পরীক্ষায় জানা গেছে রাজিয়ার গলায় আটকে থাকা চুল হাসান শেখের, যাকে ইতিমধ্যে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়েছিল।

মাগুরার শ্রীপুরের শ্রীকোল গ্রামের মিকিজ শেখের মেয়ে রাজিয়া খাতুন ৬ষ্ঠ শ্রেণীতে পড়ত। গত ১৭ মার্চ স্থানীয় কুমার নদীর তীরে রসুন খেতে গিয়ে নিখোঁজ হন তিনি। পরের দিন একটি বাঁশঝাড় থেকে তার গ&লায় ওড়না পেঁচানো অবস্থায় পাওয়া যায়। এ ঘটনায় মিকিজ শেখ বাদী হয়ে শ্রীপুর থানায় মামলা করেন। মামলায় সন্দেহভাজন হিসেবে স্থানীয় হাসান শেখসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। এখন তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক নিকুঞ্জ কুমার কুন্ডু হাসান শেখকে প্রধান আসামি করে মামলার চার্জশিট দাখিলের প্রস্তুতি নিচ্ছেন।

জানা যায়, ঘটনার আগে রাজিয়া খাতুনের বাড়ির আশেপাশে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতো চালক হাসান শেখ। তার ঘুরে বেড়ানো রাজিয়ার পরিবারকে চিন্তিত করে। পুলিশের মতে, চুলগুলো তাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ ক্লু বলে মনে হয়েছে। এই কারণে, চুল একটি ডিএনএ পরীক্ষাগারে পাঠানো হয়।

মামলার বাদী মিকিজ শেখ আমাদের সময়কে বলেন, হাসান শেখের সঙ্গে আরও লোকজন জড়িত রয়েছে। কিন্তু মামলা দায়েরের পর তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি শ্রীপুর থানা পুলিশ। কারণ হাসান শেখের পাশাপাশি তারা আওয়ামী লীগ নেতাদের নিয়ে চলাচল করে। অথচ তারা এক সময় বিএনপি ছিল।মামলাটি প্রথমে তদন্ত করে শ্রীপুর থানা পুলিশ। পরে অধিকতর তদন্তের জন্য সিআইডিতে পাঠানো হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডির পরিদর্শক নিকুঞ্জ কুমার কু-উ বলেন, আমরা ডিএনএ পরীক্ষার রিপোর্টের জন্য অপেক্ষা করছিলাম। রিপোর্ট হাতে পেয়েছি। আশা করছি দ্রুত তদন্ত শেষ করতে পারব।

এদিকে ঘটনার আসামির ব্যাপারে সিআইডির ডিএনএ ল্যাবরেটরির সহকারী ডিএনএ বিশ্লেষক নুসরাত ইয়াসমিন বলেন, “আমরা আলামত পরীক্ষা করে একজন ব্যক্তির ডিএনএ প্রোফাইলের সঙ্গে মিল পেয়েছি। এই প্রতিবেদনটি তদন্ত কর্মকর্তার কাছে পাঠানো হয়েছে। তিনি এ বিষয়ে পরবর্তী পদক্ষেপ নেবেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments