Saturday, February 4, 2023
বাড়িEntertainmentআমির কন্যা ইরা খানের দীর্ঘ ১০ মিনিটের ভিডিও প্রকাশ হয়ে গেলো সোশ্যাল...

আমির কন্যা ইরা খানের দীর্ঘ ১০ মিনিটের ভিডিও প্রকাশ হয়ে গেলো সোশ্যাল মিডিয়াতে

Ads

আমির খান বলিউড এর অন্যতম বড় একজন অভিনেতা তিনি। শুধু একজন অভিনেতা বললে ভুল হবে তাকে বলা হয় মিস্টার পারফেকশনিস্ট এবং তাকে বলিউডের সবচেয়ে ব্যক্তিত্বসম্পন্ন অভিনেতা হিসেবেও ডাকা হয়। নব্বই দশক থেকে তিনি চলচ্চিত্রের সঙ্গে যুক্ত।

আমির খান ১৯৮৬ সালে রীনা দত্তকে বিয়ে করেন। সেই ঘরে তার দুটি সন্তান রয়েছে। তাদের নাম জুনায়েদ খান ও ইরা খান। যাইহোক, এই দম্পতি ২০০২ সালে আলাদা হয়ে যায়। আমির খান ২০০৫ সালে প্রযোজক-চিত্রনাট্যকার এবং পরিচালক কিরণ রাওকে বিয়ে করেন।

সম্প্রতি বাবা-মায়ের বিচ্ছেদের বিষয়ে মুখ খুললেন আমিরকন্যা প্রযোজক ইরা খান। ইরা তার ইনস্টাগ্রামে ১০ মিনিটের একটি ভিডিও ফাঁস করেছে। সেখানে তিনি বলেন, আমি যখন ছোট ছিলাম তখন আমার বাবা-মা আলাদা হয়ে যায়। কিন্তু এই ঘটনা আমার জীবনে খুব একটা প্রভাব ফেলেনি, কারণ আমার বাবা-মায়ের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। তারা বন্ধু, পুরো পরিবার এখনও বন্ধুর মতো। আমরা কোনোভাবেই ভাঙা পরিবার নই।

প্রসঙ্গত, এর আগেও একাধিক বার ইরা খান এসেছেন আলোচনায়।বিশেষ করে তার পোশাক নিয়ে অনেক বার তিনি হয়েছেন সমালোচিত। তবে এবারের ভিডিওটি প্রকাশ করার পরে অনেকেই করছেন তার প্রশংসা।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments