Sunday, February 5, 2023
বাড়িEntertainmentএবার মীর সাব্বিরকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী উর্মিলা

এবার মীর সাব্বিরকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী উর্মিলা

Ads

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেখা যাচ্ছে বিনোদন জগতের একটি বিষয় নিয়ে ব্যাপক আলোচনা চলছে মূলত কয়েকদিন আগে শেষ হয়েছে ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ-২০২২’ অনুষ্ঠান। অনুষ্ঠানের শেষ পর্বে বিতর্কের সৃষ্টি হয় জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরকে নিয়ে। অনুষ্ঠানের উপস্থাপক ইশরাত পায়েল তার বিরুদ্ধে নারীদের পোশাক নিয়ে বুলিংয়ের অভিযোগ তুলেছেন।

আর এই নিয়ে গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। কিছু নেতিবাচক, অন্যরা অসম্মত। এটা বিনোদন ছাড়া অন্য কোনো উদ্দেশ্যে নয় বলে মন্তব্য করছেন অনেকে। ইন্ডাস্ট্রির অনেক তারকাও মুখ খুলেছেন।

এবার সহকর্মী মীর সাব্বিরের পাশে দাঁড়ালেন ছোট পর্দার অভিনেত্রী উর্মিলা শ্রাবন্তী কর।

বৃহস্পতিবার রাতে এক ফেসবুক স্ট্যাটাসে অভিনেত্রী লিখেছেন, মীর সাব্বির ভাই আমার প্রিয় সহকর্মী, বড় ভাই। তিনি এমন একজন মানুষ যার সম্পর্কে কোনো সহশিল্পীর কোনো অভিযোগ নেই। তার একজন নারী সহশিল্পী হিসেবে বলতে পারি, তিনি আমাকে সবসময় একজন অভিভাবকের মতো সমর্থন করেছেন। অনেক শিল্পীর বিপদে পাশে দাঁড়িয়েছেন তিনি। ইন্ডাস্ট্রির স্বার্থের কথা ভেবে মীর সাব্বির ভাই কোনো স্বার্থ ছাড়াই অনেক নতুন পরিচালক-অভিনেতাকে বিরতি দিয়েছিলেন।

উর্মিলা আরও লিখেছেন, তিনি সবসময় খুব মজার কথা বলেন, খুব রসিকতা করেন। তার ঘনিষ্ঠ বন্ধু, সহকর্মী, আমরা যারা তাকে চিনি তারা সবাই এটা জানি। সেদিন মজা করে বলেছিল। একজন নারী শিল্পী হিসেবে তার প্রতি আমার সবসময়ই অনেক শ্রদ্ধা ছিল। আমি মনেপ্রাণে বিশ্বাস করি, কাউকে আঘাত করা বা কাউকে ছোট করা তার কোনো উদ্দেশ্য ছিল না।

উল্লেখ্য, সম্প্রতি অনুষ্ঠিত ‘মিসেস’-এ বিচারক ছিলেন অভিনেতা মীর সাব্বির। ইউনিভার্স বাংলাদেশ ২০২২’ । উপস্থাপনায় ছিলেন ইসরাত পায়েল। অনুষ্ঠানের একপর্যায়ে পায়েল সাব্বিরকে মঞ্চে ডাকেন। মীর সাব্বির-পায়েল একে অপরের সঙ্গে ঠাট্টাও করেছেন। মীর সাব্বির মঞ্চ থেকে বের হলে পায়েল তাকে নাটকের জনপ্রিয় সংলাপগুলো বরিশালের ভাষায় শোনাতে বলেন।

জবাবে সাব্বির বলেন, আমি সংলাপ মুখস্থ করতে পারি না। আবার অনুরোধ করা হলে মীর সাব্বির বরিশালের ভাষায় পায়েলকে বলেন, ‘এই মা, তুমি এমন উদলা শরীরে দাঁড়িয়ে আছো, কিলইগা? বরিশালের ভাষায় মীর সাব্বিরের বক্তব্য শুনে হেসে ফেললেন পায়েল। দর্শকদের অনেকেই হাততালি দিচ্ছিলেন। পায়েল মীর সাব্বিরের হাত থেকে মাইক্রোফোন নিয়ে হাসিমুখে বলল, ‘ওহ মাই গড। তোমাকে অনেক ধন্যবাদ.

পরে অনুষ্ঠানের পর সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে পায়েল দাবি করেন যে তাকে ছোট করা হয়েছে। পরে এক ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি নিয়ে নীরবতা ভাঙেন মীর সাব্বির।

তিনি বলেন, এক দেশের গালি আরেক দেশের বুলি । একটি ছোট বিষয়কে হঠাৎ করে বড় করার চেষ্টা করা হয়েছে। উপস্থাপক মজার আড়ালে আমাকে বরিশালের আঞ্চলিক ভাষায় কথা বলতে চেয়েছিলেন। যেহেতু আমি বরিশালের ছেলে। আমি যা বলেছিলাম তা উপস্থাপক একটি সুন্দর হাসি দিয়ে গ্রহণ করেছিলেন এবং দর্শকরা মুগ্ধ হয়েছিল।

এই তিনি আরও বলেন, আমি যা বলেছি, তা মুহূর্তের উদ্দীপনা এবং এর পেছনে কোনো উদ্দেশ্য ছিল না। কাউকে বিরক্ত করার জন্য কিছু বলিনি। যারা দেখেছেন তারা নিশ্চয়ই বুঝেছেন। উপস্থাপক আমার ছোট বোনের মতো। তার কষ্ট হলে আমি আমার দুঃখ প্রকাশ করতে পারি।

এদিকে বিতর্কিত ওই মন্তব্যের পর থেকে যখন সাব্বিরকে নিয়ে ওই উপস্থাপিকা কথা বলেন তখন থেকেই একরকম আলোচনা সমালোচনা ছড়িয়েছে এবং সেই সাথে দেখা যাচ্ছে অনেকেই মীর সাব্বিরের পাশে দাঁড়িয়েছে।

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments