Monday, January 30, 2023
বাড়িEntertainmentসালমানের কারণে রাখিকে স্ত্রীর মর্যাদা দিলেন আদিল

সালমানের কারণে রাখিকে স্ত্রীর মর্যাদা দিলেন আদিল

Ads

বলিউডের আইটেম গার্ল অভিনেত্রী রাখি সাওয়ান্ত। সারা বছরই তিনি বিভিন্ন কারনে আলোচনায় থাকেন সম্প্রতি এই অভিনেত্রী বিয়ে করেছেন বলে খবর পাওয়া গিয়েছে। প্রেমিকের সাথে তার পরিচয় মাত্র সাত মাস। সেই কারণে রাখি সাওয়ান্ত তার ধর্ম পরিবর্তন করে তার প্রেমিক আদিল শাহ দুররানিকে বিয়ে করে ফাতিমা হন। কিন্তু আশ্চর্যের বিষয় হল, বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লেও রাখির সঙ্গে বিয়ের কথা অস্বীকার করেন আদিল। মানসিকভাবে ভেঙে পড়েছিলেন এই ড্রামা কুইন।

অবশেষে আদিল তাকে স্ত্রীর মর্যাদা দেন। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, রাখিকে স্ত্রী হিসেবে গ্রহণ করার পেছনে সালমান খানের ভূমিকা ছিল। তার ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করা একটি ভিডিওতে অভিনেত্রী বলেছেন, ‘সালমান ভাই আদিলকে ডেকেছিলেন। সালমান আমার ভাই। তিনি (আদিল) জিজ্ঞেস করলেন।

এরপর আদিলও রাখির কথায় রাজি হন। সালমান খান ফোনে তাকে কী বলেছিলেন তা প্রকাশ করেননি রাখি। আদিল বলেন, “সালমান খান খুব ভালো মানুষ। তিনি আমাকে কিছু বলেছেন; আমিও বলেছি ঠিক আছে।

এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে আরও একটি ভিডিও। একজন ভক্তকে তার সাথে ছবি তোলার চেষ্টা করতে দেখা যায় কিন্তু সে তাকে দূরে ঠেলে দিয়ে বলে, ‘আমার কাছে এসো না। আমি বিবাহিত আমি আদিলের স্ত্রী।

রাখির মা সম্প্রতি আবার ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। তিনি ফেসবুক লাইভে এসে মায়ের জন্য কেঁদেছেন এবং সবার কাছে দোয়া চেয়েছেন। একদিন পর আদিলের সঙ্গে তার বিয়ের খবর প্রকাশ্যে আসে।

রাখি সবসময় খবরে থাকতে নানা চমক দিয়ে থাকেন। উদাহরণস্বরূপ, ‘বিগ বস ১৫ ‘-এর সময়, রাখি হঠাৎ ঘোষণা করেছিলেন যে তিনি রিতেশ নামে একজনের সাথে বাগদান করেছেন। এই রিতেশ কানাডায় থাকেন। প্রেমিকেরও স্ত্রী ও সন্তান রয়েছে। তারপরও রাখিকে বিয়ে করেন। এমনকি রীতেশকে বিগ বসের ঘরে নিয়ে আসেন রাখি। রীতেশকে দেখে সালমান বললেন, রাখি নিশ্চয়ই স্বামী নিয়োগ করেছেন! তা নিয়ে বিগ বসের অন্দরে তোলপাড়।

উল্লেখ্য, বলিউডের ড্রামা কুইন খাটো অভিনেত্রী রাখি সাওয়ান্ত শুরু তাই বেশ মুখ পাতলা স্বভাবের। মুখে যা আসে তাই বলে। যেমন কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে বলিউডের ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়া নিয়ে বিরূপ মন্তব্য করেছিলেন তিনি।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments