Thursday, March 23, 2023
বাড়িEntertainmentদীর্ঘ ১৪ বছর পর প্রকাশ পেল জনপ্রিয় অভিনেত্রীর গোপনীয় ৫ ছবি (ছবি...

দীর্ঘ ১৪ বছর পর প্রকাশ পেল জনপ্রিয় অভিনেত্রীর গোপনীয় ৫ ছবি (ছবি সহ)

Ads

বলিউডের ডিভা বলা হয় অভিনেত্রী কারিনা কাপুরকে। নজরকাড়া গ্লামার্স এবং দুর্দান্ত অভিনয়ের কারনে তিনি জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তবে বিয়ের পর এই অভিনেত্রী সিনেমায় খুব বেশি একটা আসছেন না। তারা ভক্ত অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন তাঁর সিনেমার জন্য।

দীর্ঘ ১৪ বছর আগে, অর্থাৎ ২০০৯ সালে, বলিউডের সবচেয়ে জনপ্রিয় সিনেমা ‘থ্রি ইডিয়টস’ মুক্তি পায়। রাজকুমার হিরানি পরিচালিত এই সিনেমায় বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান হাস্যোজ্জ্বল সপ্রতীভ পিয়া চরিত্রে অভিনয় করেছেন।

সিনেমার গল্পে, পিয়া, একজন মেডিকেল ছাত্রী র‍্যাঞ্চোর প্রেমে পড়ে, একজন ইঞ্জিনিয়ারিং ছাত্র। কিন্তু রাঞ্চো পিয়া এবং তার বন্ধুদের কথা রাখতে ছেড়ে দেয়। অবশেষে লাদাখে, পিয়া এবং তার বন্ধুরা রাঞ্চোকে আবিষ্কার করে। ১৪ বছর আগে মুক্তি পাওয়া এই সিনেমায় কারিনার লুক টেস্টের কিছু ছবি সামনে এসেছে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) প্রযোজনা সংস্থা বিদু বিনোদ চোপড়া ফিল্মসের ইনস্টাগ্রাম পেজে কারিনার পুরনো ছবি প্রকাশ করা হয়।

মুক্তিপ্রাপ্ত প্রথম ছবিতে, অভিনেত্রীকে সবুজ রঙের কুর্তায় তার চুল পনিটেলে বাঁধা অবস্থায় দেখা যাচ্ছে। দ্বিতীয় ছবিতে, মহারাষ্ট্রের বাসিন্দাকে বেগুনি শাড়ি, লাল ব্লাউজ, চোখে চশমা এবং মানানসই অলঙ্কারে দেখা যাচ্ছে।

 

তৃতীয় ছবিতে কলেজগার্লের চরিত্রে দেখা যাবে এই অভিনেত্রীকে। গোলাপী টপ, নীল স্কার্ফ এবং একটি কাঁধের ব্যাগ। এরপর চতুর্থ ছবিতে বব কাট চুলের সঙ্গে গোলাপি-সাদা কুর্তিতে ধরা পড়েন তিনি।

 

আর শেষ পঞ্চম ছবিতে বলি তারকাকে দেখা যাচ্ছে কমলা রঙের টপ এবং লাল হেলমেটে।

 

এ ছাড়া প্রযোজনা সংস্থার পাতায় জনপ্রিয় অভিনেত্রীর পুরনো ছবি প্রকাশিত হলে নেটিজেনরা নস্টালজিক হয়ে পড়েন। শুভাকাঙ্ক্ষীরা কমেন্ট সেকশনে নায়িকার প্রশংসা করতে থাকেন। থ্রি ইডিয়টস সিনেমায় অভিনয় করেছেন আমির খান ও কারিনা। এছাড়াও অভিনয় করেছেন আর মাধবন, শারমন জোশি, বোমান ইরানি, মোনা সিং, অমি বৈদ্য প্রমুখ।

উল্লেখ্য, বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় রয়েছেন অভিনেত্রী কারিনা কাপুর। ব্যাক্তিগত জীবনে এই অভিনেত্রী বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সাইফ আলী খানকে এবং তাদের সংসারে রয়েছে একটি পুত্র সন্তান

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments