Saturday, February 4, 2023
বাড়িlaw/courtআটকের পর এবার মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানাকে বড় দুঃসংবাদ দিল আদালত

আটকের পর এবার মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানাকে বড় দুঃসংবাদ দিল আদালত

Ads

গতকাল বিএনপি নেতা রিজভী জানিয়েছিলেন জাতীয়তাবাদী মহিলা দলের সাধারণ সম্পাদক ও সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) সুলতানা আহমেদকে তুলে নিয়ে গিয়েছে র্যাব। এদিকে আটক হওয়ার পর সুলতানা আহমেদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ‘উস্কানিমূলক’ বক্তব্য দেওয়ার অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়।

রোববার (৬ নভেম্বর) সুলতানা আহমেদকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন করেন তদন্ত কর্মকর্তা ও পল্টন থানার এসআই আশরাফুল আলম। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলাম দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবদুল হামিদ (৩৮) সুলতানার বিরুদ্ধে রাজধানীর পল্টন থানায় মামলা করেন। তার মামলার পরিপ্রেক্ষিতে সকালে গুলশানের বাসা থেকে সুলতানাকে গ্রেপ্তার করে র‌্যাব।

মামলার অভিযোগে বলা হয়, গত ১ নভেম্বর (মঙ্গলবার) বিএনপির কর্মসূচি চলাকালে গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ‘উসকানিমূলক ও আপত্তিকর’ বক্তব্য দেন সুলতানা। সেই সাথে দেশে বিশৃঙ্খলা সৃষ্টির উদ্দেশ্যে স্বাধীনতা যুদ্ধ ও বিচার ব্যবস্থাকে প্রশ্নবিদ্ধ করার লক্ষ্যে বক্তৃতা করেন।

উল্লেখ্য, মহিলা দলের সাধারণ সম্পাদক ও সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য সুলতানা আহমেদ লঞ্চযোগে ঢাকার সদরঘাটে আসার পর র‌্যাব-৩ এর একটি দল এসে গাড়িটিকে আটক করে সবাইকে র‌্যাব কার্যালয়ে নিয়ে যায় এমন অভিযোগ গতকাল তুলেছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments