Monday, January 30, 2023
বাড়িtechনতুন বিয়ের পর নারীরা গুগলে কি সার্চ করেন তা এবার জানিয়ে দিল...

নতুন বিয়ের পর নারীরা গুগলে কি সার্চ করেন তা এবার জানিয়ে দিল গুগল

Ads

অনলাইনের সবথেকে বড় প্লাটফর্ম হচ্ছে গুগল। যেকোনো কিছু জানার জন্য এখন মানুষ গুগল খোঁজ করে সহজেই তা জানতে পারছে এবং নানাভাবে উপকৃত হচ্ছে। তবে এবার গুগল জানিয়েছে বিয়ের পর নারীরা গুগলে কি খোঁজেন। মূলত বিয়ের পর নারীরা গুগলে অনেক কিছু সার্চ করেন। এই ধরনের সব সার্চ টপিক গুগল দ্বারা রিপোর্ট করা হয়. মেয়েদের জন্য অনুসন্ধানের এই তালিকায় রান্নার রেসিপি এবং স্থান সহ বিভিন্ন বিষয় রয়েছে। গুগল জানিয়েছে, বিয়ের পর নারীরা কী কী বিষয়ে সার্চ করেন।

• নিজেকে আকর্ষণীয় করে তোলার উপায়:
গুগল বলছে, বিয়ের পর নারীরা কীভাবে তাদের স্বামীর কাছে নিজেকে আকর্ষণীয় করে তোলা যায় সে বিষয়ে বেশি অনুসন্ধান করেন।

স্বামীর মন জয় করার উপায়:
বিয়ের পর কিভাবে স্বামীর মন জয় করবেন। গুগলের মতে, কীভাবে স্বামীর সঙ্গে মেলামেশা করা যায়, কীভাবে তাকে ইমপ্রেস করা যায় সেগুলিই বেশি খোঁজা হয়।

• স্বামীর পছন্দ-অপছন্দ:
বিয়ের পর নারীরা তাদের স্বামীর পছন্দ-অপছন্দ নিয়ে বেশি চিন্তিত থাকেন। তাই তারা এই বিষয়গুলো জানতে গুগলের কাছে যান।

• শ্বশুরবাড়ির মন জয় :
কিভাবে শ্বশুরবাড়ির মন জয় করা যায় তাও সদ্য বিবাহিতা নারীদের মাথাব্যথা হয়ে ওঠে। তাই এই বিষয়গুলো জানতেই বা কিভাবে শাশুড়ির সেবা করতে হয়। সদ্য বিবাহিত মহিলারা তাদের হৃদয় জয় করার এবং একসাথে থাকার উপায় খুঁজে বের করে।

• পারিবারিক দায়িত্ব:
সদ্য বিবাহিত মহিলারা যখন একটি নতুন পরিবারে তাদের জীবন শুরু করেন, তখন স্বাভাবিকভাবেই তাদের কাঁধে একটি নতুন দায়িত্ব এসে পড়ে। এ ক্ষেত্রে গুগল বলছে, নারীরা গুগলে সার্চ করে কীভাবে নতুন সংসার মেইনটেইন করবেন।

উল্লেখ্য, নারীরা মূলত বিয়ের পর নিজের সংসার নিয়েই বেশি কৌতুহূল থাকেন নিজেকে সবার সাথে মানিয়ে নেওয়া এবং নিজের সাজগোজ তথা স্বামীর কাছে নিজেকে আকর্ষণীয় করে তোলার বিষয়টি নিয়েই তারা বেশি চিন্তা করে থাকেন।

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments