Monday, January 30, 2023
বাড়িNationalহঠাৎ সিইসি হাবিবুল আউয়ালের জায়গায় দায়িত্বে বসলেন আহসান হাবিব খান

হঠাৎ সিইসি হাবিবুল আউয়ালের জায়গায় দায়িত্বে বসলেন আহসান হাবিব খান

Ads

গতকাল নির্বাচনী রোডম্যাপ ঘোষণা করা হয়েছে সেখানে প্রধান নির্বাচন কমিশনারের বক্তব্য দেওয়ার কথা এবং তার উপস্থিত থাকার কথা ছিল কিন্তু তিনি সেখানে উপস্থিত হতে পারেননি এই কারনে তার অনুপস্থিতি নিয়ে নানা কথা উঠছে তবে ওই অনুষ্ঠানে সিইসির পরিবর্তে দেখা গেল সিইসির বদলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিলেন নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান।

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। অসুস্থতার কারণে অনুপস্থিতকালে সিইসি হিসেবে রুটিন দায়িত্ব পালন করবেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসান হাবিব খান (অবসর)।
বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) নির্বাচন কমিশনের (ইসি) উপসচিব মো. শাহ আলম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়েছে।

এর আগে সিইসির একান্ত সচিব মো. রিয়াজ উদ্দিন জানান, মঙ্গলবার রাত থেকে সিইসির জ্বর ছিল। বৃহস্পতিবার সকালে তার করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে।

উল্লেখ্য, অসুস্থ থাকায় গত বুধবার নির্বাচন ভবনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রোডম্যাপ প্রকাশের অনুষ্ঠানে যোগ দিতে পারেননি তিনি। এজন্য তাকে ছাড়াই দ্বাদশ ভোটের কর্মপরিকল্পনা প্রকাশ করেছে ইসি।তার এই অনুপস্থিতি নিয়ে বেশ আলোচনা সমালোচনা হয়েছে তবে শেষ পর্যন্ত জানা গেছে তিনি করোনা আক্রান্ত হয়েছনে

 

Looks like you have blocked notifications!
Ads
[json_importer]
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments